শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

ভাষা সৈনিক শামসুজ্জোহা ও ওসি কামরুলের মায়ের আত্মার মাগফেরাতে দোয়া

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২০  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের বাবা ৫২’র ভাষা সৈনিক ও বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রতিষ্ঠাতা একেএম শামছুজ্জোহার মৃত্যু বার্ষিকী ও সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুকের মা এবং শহিদ বীর মুক্তিযোদ্ধ মহিউদ্দিনের স্ত্রী হালিমা বেগমসহ ভাষা শহিদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বাদ আসর সিদ্ধিরগঞ্জের সাইলো রোড এলাকায় আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সিনিয়র সহসভাপতি, আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার সভাপতি ও ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিংক কমিটির সভাপতি মো.কবির হোসেনের উদ্যোগে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে ৫নং ওয়ার্ডের ২০টি মসজিদে জুম্মাহ নামাজ শেষেও দোয়া করা হয়।


এসময় উপস্থিত ছিলেন, মো:.কবির হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এমএ জামান, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদুর উদ্দিন শেখ, আওয়ামী লীগ নেতা আলী আকবর খান, আ.রহিম, কাউসার খান, জব্বার সাউদ, আব্দুল জলিল, এড. শহিদ মিয়া, মহানগর ছাত্রলীগের ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মিনহাজুর রহমান, ৫নং ওয়ার্ড শ্রমিকলীগের সাধারণ সম্পাদক কাউসিার আহমেদ আলম চাঁন, ছাত্রলীগ নেতা সাগর ও কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য হামিদুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এই বিভাগের আরো খবর