রোববার   ২৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৫ ১৪৩১

ভাত দিতে দেরি হওয়ায় মাকে পিটিয়ে হত্যা

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২৩  

 

আড়াইহাজারে নিজ ছেলের হাতে পারভীন আক্তার (৫০) নামে এক নারী খুন হয়েছেন। গতকাল  মঙ্গলবার সকালে উপজেলার উচিৎপুরা ইউনিয়নের দড়িগাঁও গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে। মৃত পারভীন ওই গ্রামের মৃত আঃ আজিজের স্ত্রী। খবর পেয়ে আড়াইহাজার থানা পুলিশ ঘাতক বেলায়েত (২২) কে গ্রেপ্তার করেছে। 

 

আড়াইহাজার থানার এস আই নাহিদ মাসুম গণমাধ্যমকে জানান, ওই এলাকার মৃত আঃ আজিজের ছেলে বেলায়েত তার মা পারভীন (৫০) এর সাথে ঝগড়া করে উত্তেজিত হয়ে মাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে। সঙ্গে সঙ্গে পারভীন আক্তারের মাথা ফেটে যায় এবং রক্তাক্ত আহত অবস্থায় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করার  পর পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, সোমবার কৃষি কাজ শেষ করে বাসায় ফিরে মায়ের কাছে ভাত চান বেলায়েত। দিতে একটু দেরি হওয়ায় মায়ের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন তিনি। এক পর্যায়ে মাকে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করেন। পরে স্থানীয়দের সহায়তায় তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তার মৃত্যু হয়।

 

নিহতের ভাই সোহেল রানা নিহতের লাশ হাসপাতাল থেকে নিয়ে আসতে চাইলে সংবাদ পেয়ে শাহাবাগ থানা পুলিশ উপস্থিত হয়ে লাশ তাদের জিম্মায় নিয়ে যায় এবং ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখে। পারভীনের মৃত্যু সম্পর্কে শাহাবাগ থানা আড়াইহাজার থানাকে অবগত করলে আড়াইহাজার থানা পুলিশ ঘাতক ছেলে বেলায়েতকে আটক করে থানায় নিয়ে আসে। এ রিপোর্ট লিখা পর্যন্ত নিহতের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে। এস.এ/জেসি
 

এই বিভাগের আরো খবর