শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

বিশিষ্ট শিল্পপতি মোস্তফা কামালের শাশুড়ির কুলখানি অনুষ্ঠিত

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বিশিষ্ট শিল্পপতি ও বঙ্গবন্ধু পরিষদ ফতুল্লার শাখার সহ-সভাপতি মোস্তফা কামালের শাশুড়ি জোসনা বেগমের কুলখানি অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ অক্টোবর) বাদ জোহর ফতুল্লা রামারবাগ এলাকায় মোস্তফা কামালের বাসভবনে এ কুলখানির আয়োজন করা হয়। এ সময় মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত অনুষ্ঠিত ।

 

কুলখানিতে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ -৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান, বাংলাদেশ সুপ্রীম কোর্টেও বিচারপ্রতি জহিরুল হক, পুলিশ সুপার হারুন অর রশীদ, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান লিটন, ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম, যুবলীগ নেতা মজিবুর রহমান, আনোয়ার হোসেন, আঃ রহিমসহ স্থায়ী গন্যমান্য ব্যক্তিবর্গ ।


প্রসঙ্গ, গত (১৯ আগস্ট) ভোররাত ৩টায় বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৮০ বছর।  সকাল ১০টায় রামারবাগ শাহী জামে মসজিদ ও ঈদগাহে তার প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। তার গ্রামের বাড়ির মুসিন্সগঞ্জের সিরাজবিতান উপজেলার চৌধুরীবাড়ি এলাকায় দ্বিতীয় জানাযা দেওয়া হয়েছে। জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মৃত্যুকালে তিনি ৮ ছেলে ও ৬ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

 

এই বিভাগের আরো খবর