শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

বিদ্যানিকেতন হাই স্কুলে ডাচ বাংলা ব্যাংকের ২৫ লাখ টাকা অনুদান

প্রকাশিত: ৩০ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জের অন্যতম শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান বিদ্যানিকেতন হাই স্কুলের সার্বিক উন্নয়নের জন্য ডাচ বাংলা ব্যাংক ২৫ লাখ টাকা অনুদান প্রদান করেছে। 

 

রোববার (৩০ জুন) দুপুরে মতিঝিল সেনা কল্যাণ ভবনে ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে এ অনুদানের চেক হস্তান্তর করেন ডাচ বাংলা ব্যাংকের চীফ অপারেটিং অফিসার এহেতাশামুল হক খান। বিদ্যানিকেতনের পক্ষ থেকে চেক গ্রহণ করেন বিদ্যানিকেতন ট্রাস্টের সিনিয়র ভাইস চেয়ারম্যান আবদুস সালাম।

 

এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের চীফ টেকনোলজি অফিসার আবুল কাসেম খান, ফাস্ট এসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট অনাদি ভুষণ দাস, বিদ্যানিকেতন হাই স্কুলের প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা, ট্রাস্টের সদস্য মোয়াজ্জেম হোসেন সোহেল, সুনীত সাহা ও ফয়সাল আজিজ তুষার সহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তারা। 

 

অনুদানের চেক হস্তান্তরকালে ডাচ বাংলা ব্যাংকের কর্মকর্তারা জানান, দেশের শিক্ষা ব্যবস্থার উন্নয়নের জন্য ব্যাংকের শিক্ষা সহায়তা তহবিল থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং মেধাবী শিক্ষার্থীদের সহায়তা করা হয়ে থাকে। বিদ্যানিকেতন হাই স্কুল নারায়ণগঞ্জ জেলার একটি অন্যতম শ্রেষ্ঠ প্রতিষ্ঠান। তাই এ প্রতিষ্ঠানের শিক্ষা, সংস্কৃতি ও খেলাধুলাসহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রমে ডাচ বাংলা ব্যাংক সবসময় সহায়তা করবে।

এই বিভাগের আরো খবর