শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

বিদায় সংবর্ধনা মানে ১০ বছরের অর্জনের স্বীকৃতির সংবর্ধনা : পলাশ

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২০  

যুগের চিন্তা রিপোর্ট : জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহম্মেদ পলাশ বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা মানে বিদায় নয়, ১০ বছরের শিক্ষা অর্জনের স্বীকৃতির সংবর্ধনা। 


তবে এই মূহুর্ত থেকে সকল আনন্দ-বেদনা চিন্তা-ভাবনা বাদ দিয়ে শুধু সকল প্রশ্নের উত্তর যেন দিতে পার সেই শপথ করতে হবে। আমি বিশ্বাস করি এই শপথ নিলে সকলেই কামিয়াবী হবে। ভালো ফলাফল করলে পিতা-মাতা ও শিক্ষক এবং তোমারও স্বপ্ন পূরণ হবে। তোমার অর্জিত এই জ্ঞানে উপকৃত হবে জাতি। 


মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকালে ফতুল্লার আলীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ড মেম্বার জাহাঙ্গীর আলম, কুতুবপুর ইউনিয়ন ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার আরজুদা বেগম খুকি, সমাজসেবক আরিফুল ইসলাম, আলীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য, আব্দুস সাত্তার, মোবারক হোসেন, সমাজসেবক ফরিদ আহমেদ ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক,কামরুল হাসান, প্রধান শিক্ষক সাবেক নিখিল কুমার সরকার, সিঃ শিক্ষক জয়নাল আবেদীনসহ বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকমন্ডলী। আলোচনা শেষে অনুষ্ঠানে এসএসসি পরীক্ষার্থীসহ সকলের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
 

এই বিভাগের আরো খবর