শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

বিএনপি নেতা আজাদকে জুয়েলের শুভেচ্ছা ও অভিনন্দন

প্রকাশিত: ১২ এপ্রিল ২০১৯  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪ ) : নবগঠিত নারায়ণগঞ্জ জেলা বিএনপির পুর্ণাঙ্গ কমিটিতে সহ যুব বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির ও সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদসহ জেলা কমিটির নেতৃবৃন্দের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আড়াইহাজার থানা যুবদলের আহ্বায়ক মো. জুয়েল আহমেদ ।


শুক্রবার ( ১২ এপ্রিল ) এক বার্তায় মো.জুয়েল আহমেদ এই শুভেচ্ছা জানান। 


সেই সাথে তিনি নবগঠিত নারায়ণগঞ্জ জেলা বিএনপির পুর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দের সংগ্রমী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তিনি বলেন, গণতন্ত্রের মা আপোষহীন নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ মিথ্যা মামলায় কারাভোগ করছে । বিএনপির ভারপ্রাপ্ত চেয়াররম্যান আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমান আজ মিথ্যা মামলার আসামি হয়ে দেশের বাহিরে । দেশের লক্ষ লক্ষ বিএনপির নেতাকর্মীরা আজ মিথ্যা মামলায় কারাভোগ করছে ।


তিনি আরও বলেন, আমাদের একটি লক্ষ্য সেটি হলো দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি। এই অবৈধ সরকারের বিরুদ্ধে দূর্বার আন্দোলন গড়ে তুলে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনতে হবে । তাই আগামীতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে যেকোনো কর্মসূচি ঘোষণা করা হবে তা ঐক্যবদ্ধ হয়ে সবাইকে পালন করতে হবে।

এই বিভাগের আরো খবর