শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

বাদল শওকতকে স্বপনের শুভেচ্ছা ও অভিনন্দন

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪ ) : পূনরায় ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক এম শওকত আলী নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাবেক কার্যকরী সদস্য ও আওয়ামী ফ্রেন্ডস সার্কেলের যুগ্ম সম্পাদক লুৎফর রহমান স্বপন। রোববার ( ৮ ডিসেম্বর ) এক শুভেচ্ছা বার্তায় এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি ।   
 
ফতুল্লা থানা আওয়ামীলীগের সাবেক কার্যকরী সদস্য ও আওয়ামী ফ্রেন্ডস সার্কেলের যুগ্ম সম্পাদক লুৎফর রহমান স্বপন বলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক এম শওকত আলী পূনরায় নির্বাচিত হওয়ায়  তাদের নেতৃত্বে ফতুল্লা থানা আওয়ামীলীগ আরো গতিশীল হবে।
 
উল্লেখ্য দীর্ঘ ১৫ বছর পর ৭ ডিসেম্বর  ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে দিনব্যাপী কর্মসূচি পালনের মাধ্যমে সকল কাউন্সিলরদের সম্মতিক্রমে পূর্বের কমিটির সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক এম শওকত আলীকে পূনরায় নির্বাচিত ঘোষনা করা হয়। সম্মেলনে কোন প্রতিদ্বন্ধি¦ না থাকায় সম্মেলনের কাউন্সিলররা পূর্বের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম প্রস্তাব ও সমর্থন করার ফলে তারাই পূনরায় নির্বাচিত হন
 
 

এই বিভাগের আরো খবর