শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি আড়াইহাজার থানার কমিটি গঠন

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : লোকনাথ বর্মণকে সভাপতি ও মো. হারিছ মিয়াকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি আড়াইহাজার থানা কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় আড়াইহাজার পাঁচরুখীর এলাকায় সম্মেলনের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।


আড়াইহাজার থানা কমিটির সভাপতি লোকনাথ বমর্ণের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ ক্ষেতমজুর সমিতির কেন্দ্রীয় কমিটির অন্যতম নেতা রমেন্দ্র চন্দ্র বর্মণ।

 

বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি হাফিজুল ইসলাম, সাধারণ সম্পাদক শিবনাথ চক্রবর্তী, গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্রের জেলা কমিটির সহসভাপতি আব্দুস সালাম বাবুল, বাংলাদেশ কৃষক সমিতির জেলা আহ্বায়ক মনিরুজ্জামান চন্দন, ক্ষেতমজুর নেতা হারিছ মিয়া প্রমুখ।

 

সম্মেলনে নেতৃবৃন্দ বলেন, আগামী ১২ ও ১৩ মার্চ বাংলাদেশ ক্ষেতমজুর সমিতির কেন্দ্রীয় সম্মেলন কুমিল্লা জেলা শহরে অনুষ্ঠিত হবে। কেন্দ্রীয় সম্মেলনকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জের বিভিন্ন থানা থেকে সম্মেলনে যোগদান করতে হবে। দাবি তুলতে হবে, ক্ষেতমজুরদের সারা বছরের কাজ চাই, বাঁচার মতো মজুরি চাই, গ্রামে গ্রামে রেশনিং ব্যবস্থা চাই।

এই বিভাগের আরো খবর