শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

বন্দরে বিভিন্ন প্রাথমিক ব্যবস্থাপনা কমিটি নির্বাচন ফরম বিতরণ

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২০  

বন্দর (যুগের চিন্তা ২৪) : উৎসবমুখর পরিবেশে বন্দরে বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ব্যবস্থাপনা কমিটি নির্বাচন ফরম বিতরণ সম্পন্ন হয়েছে। সোমবার (২৪ ফেব্রুয়ারি বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটি নির্বাচন ফরম সংগ্রহ করেছে আগ্রহী প্রার্থীরা।

 

সোনাকান্দা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক প্রতিনিধি পদে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজেদা বেগমের হাত থেকে মনানয়নপত্র সংগ্রহ করেন সোনাকান্দা এলাকার সমাজ সেবক আহাম্মদ আলী, হাবিবা সরকার, হাজী আক্তারুজ্জামান ও ময়ানূর প্রমুখ।

 

উপস্থিত ছিলেন, সমাজ সেবক মাহাবুব আলম, বিদ্যালয়ের শিক্ষক জাহিদ বাদল, শেখ কামাল, নিপা আক্তার, মেহেরুজাহান মীম প্রমুখ।

 

উপজেলা শিক্ষা অফিস জানিয়েছে, গণশিক্ষা মন্ত্রণালয়ের স্মরক নং- ৩৮.০০৮.০৩৫.০০.০০৭.২০১২-৬৬৬ মোতাবেক সরকারি/রেজিঃ প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি গঠনের জন্য সহকারী উপজেলা শিক্ষা অফিসার ও রিটার্নিং অফিসার কর্তৃক মদনগঞ্জ ক্লাস্টারের অন্তর্ভুক্ত সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্বাচনী তফছিল ঘোষণা করা হয়। সে অনুযায়ি ১৮ ফেব্রুয়ারি খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হয়। ২০ ফেব্রুয়ারি চূড়ান্ত ভোটার তালিকা অনুমোদন ও প্রকাশ করা হয়।

 

২২ ফেব্রুয়ারি থেকে ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ করা হয়। আগামী ২৫ ফেব্রুয়ারি ও ২৬ ফেব্রুয়ারি সকাল ১০ থেকে বিকেল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিলের সময়সীমা বেধে দেওয়া হয়। ২৭ ফেব্রুয়ারি বন্দর উপজেলা শিক্ষা অফিসে মনোনয়নপত্র বাছাই কাজ করা হবে। আগামি ২৯ ফেব্রুয়ারি সংশ্লিষ্ট বিদ্যালয় অফিস কক্ষে মনোয়নপত্র প্রত্যাহারের দিন ধার্য করা হয়। 

 

আগামী ১ মার্চ উপজেলা শিক্ষা অফিস থেকে প্রতীক বরাদ্দ দেওয়া হবে। আগামী ৮ মার্চ অথবা ১০ মার্চ নির্বাচনের সম্ভাব্য তারিখ ধার্য করা হয়। 

এই বিভাগের আরো খবর