শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

বন্দরে ইয়াবা ও কেরু মদসহ পাঁচ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ২০ আগস্ট ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : র‌্যাব-১১ ও বন্দর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। সোমবার (১৯ আগস্ট) বন্দর থানার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।


এ সময় তাদর দেহ তল্লাশি করে থেকে ৮০ পিস ইয়াবা, ২ বোতল কেরু মদ, মাদক বিক্রির ৩ হাজার ৯শ টাকা এবং মাদক ব্যবসা কাজে ব্যবহৃত ১টি মোবাইল সেট উদ্ধার করে। এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে পৃথক ৩টি মামলা রুজু করেছে পুলিশ।  


থানা সূত্রে জানা গেছে, গত সোমবার রাতে র‌্যাব-১১ ডিএডি ফরিদউদ্দিনসহ সঙ্গীয় ফোর্স কুশিয়ারা লোহারপুল এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবা ও নগদ ৩ হাজার ৯’শ টাকা ও ১টি মোবাইল সেটসহ একই এলাকার সহিদ মিয়ার ছেলে ইয়াবা ব্যবসায়ী আল-আমিন (২৭) কে আটক করে।


একই রাতে বন্দর থানার উপ-পরিদর্শক আবু তালেবসহ সঙ্গীয় র্ফোস বন্দর শাহীমসজিদ খালপাড় এলাকায় অভিযান চালিয়ে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাছুম মিয়ার ছেলে হৃদয় (২৪), একই এলাকার শফিউদ্দিন মিয়ার ছেলে ফয়সাল (২১) ও আব্দুল সোবাহান মিয়ার ছেলে সজিব (৩০)

কে আটক করে।

 
এ ছাড়াও বন্দর ফাঁড়ি এএসআই বিরাজসহ সঙ্গীয় ফোর্স বন্দর স্কুলঘাট জামে মসজিদের সামনে অভিযান চালিয়ে ২ বোতল কেরু মদসহ দড়ি-সোনাকান্দা এলাকার তাওলাদ হোসেন মিয়ার ছেলে সুজন (২৫) কে গ্রেপ্তার করে।

 

গ্রেপ্তারকৃত ৫ মাদক ব্যবসায়ীকে পৃথক ৩টি মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে  মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ। 


 

এই বিভাগের আরো খবর