শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

বন্দর প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৩ জুলাই ২০১৯  

বন্দর (যুগের চিন্তা) : বন্দর প্রেসক্লাবের সার্বিক বিষয় নিয়ে সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ জুলাই) সকালে প্রেসক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। 


প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান মোবারক হোসেন কমল খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকীর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠাকালীন সাবেক সভাপতি ও উপদেষ্টা জি এম মাসুদ, শহিদুজ্জামান ফিরোজ সাবেক সভাপতি আতাউর রহমান, সাবেক সভাপতি শাহ্ আলী মোহাম্মদ পিন্টু খান, সরদার মো.আলীম, সহ-সভাপতি কবির হোসেন, যুগ্ম সম্পাদক নাসির, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, অর্থ সম্পাদক ও অনলাইন পোর্টাল নিউজ নারায়ণগঞ্জ ডট.কমের ও শীতলক্ষা পত্রিকার স্টাফ রিপোর্টার ইমরান মৃধা, মেহেবুব, নির্বাহী সদস্য জি এম মজনু, কর্ণফুলী চ্যানেল ও আওয়াজ বিডি'র স্টাফ রিপোর্টার  মাহফুজুর রহমান জাহিদ, জি এম সুমন, হৃদয় হোসেন জয়, দ্বীন ইসলাম দিপু, শাহাজামাল, মেহেদী হাসান রিপন প্রমুখ।

 
সভায় উপস্থিত সকলে তাদের মতামত প্রকাশ করে। সাবেক সভাপতি এড.শাহ্ আলী মোহাম্মদ পিন্টু খান ক্লাবের উন্নয়নের স্বার্থে ব্যাক্তিগত তহবিল হতে ১ লাখ টাকা ও ক্লাবের জন্য আসবাবপত্র দেয়ার ঘোষণা করেন। সভাপতি কমল খান সর্বশেষ বক্তব্য দিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

এই বিভাগের আরো খবর