শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকে সংবর্ধনা 

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দর উপজেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি আলহাজ¦ এম.এ রশীদ ও সাধারণ সম্পাদক আলহাজ¦ কাজিম উদ্দিন প্রধানকে সংবধর্না প্রদান করেছে ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 


বুধবার (১১ ডিসেম্বর) বিকেল ৪টায় উপজেলার ধামগড় ইউনিয়ন পরিষদর মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।


ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সিরাজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. আবু হাসনাত মো.শহীদ বাদল।


অ্যাড. আবু হাসনাত মো.শহীদ বাদল বলেন, জয় বাংলা স্বাধীনতার শ্লোগান। এই শ্লোগান মুক্তিযোদ্ধার শ্লোগান। বিজয়ের মাসে সর্বপ্রথম আমি গভীরভাবে স্মরণ করছি বাংলাদেশের স্থাপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

 

তিনি আরও বলেন, ঐতিহাসিক রেডর্কোস ময়দানে বঙ্গবন্ধু বলেছিলেন সাড়ে ৭ কোটি মানুষকে দাবিয়ে রাখতে পারবে না। যারা স্ত্রী, সন্তান ও নিজের প্রাণের মায়া ত্যাগ করে মহান মুক্তিযোদ্ধে  অংশগ্রহণ করছে আমি তাদেরকে গভীরভাবে স্মরণ করছি। 


আবু হাসনাত মো.শহীদ বাদল বলেন, বন্দরে আওয়ামী লীগকে সুসংগঠিত করার জন্য কমিটি গঠনের উদ্যোগ গ্রহণ করি। বন্দরে আওয়ামী লীগের কান্ডারী এম.এ রশীদ ভাই ও কাজিম উদ্দিন ভাইকে ত্রি-বার্ষিক সম্মেলনে নির্বাচিত করেছেন। আমি আপনাদেরকে সাধুবাদ জানাই। আমি সভাপতি ও সাধারণ সম্পাদককে উদ্দেশ্য করে বলছি  গ্যাসের জন্য কাউকে যাতে হয়রানি করা না হয়। পরিশেষে আমি বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সুস্বাস্থ্য ও র্দীঘায়ু কামনা করছি।


অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, বন্দর উপজেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি আলহাজ¦ এম.এ রশীদ, সাধারণ সম্পাদক আলহাজ¦ কাজিম উদ্দিন প্রধান, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাড.ইসহাক, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, বন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন পনির প্রমুখ।


উপস্থিত ছিলেন, মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল, বন্দর থানা যুবলীগের সাধারণ সম্পাদক হাতেম খন্দকার, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন, ছাত্রলীগের সভাপতি শাহিন তাহেরী সিনহা, কৃষকলীগের সভাপতি রহমত উল্ল্যোহসহ ধামগড়, মদনপুর ও মুছাপুর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো খবর