শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

বঙ্গবন্ধুর জন্য আজ আমরা একটি সুন্দর দেশ পেয়েছি : মেয়র আইভী

প্রকাশিত: ১৮ মার্চ ২০২০  

বন্দর (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, জাতির জনকের কথা আমরা সাবাই জানি। বঙ্গবন্ধু ১৯৭১ সালে স্বাধীনতার ডাক না দিলে এদেশ আজও স্বাধীন হত না। বঙ্গবন্ধুর জন্য আমরা একটি সুন্দর দেশ পেয়েছি। স্বাধীনতা অর্জনের কারণে আমি আজ মেয়র হতে পেরেছি। আমরা বঙ্গবন্ধু ও তার স্বপরিবারের জন্য দোয়া করি। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের জনগনের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে।  


বুধবার (১৮ র্মাচ) বিকেল ৪টায় বন্দর থানার ২০ নং ওয়ার্ডের মাহমুদনগর এলাকায় বঙ্গবন্ধু শতজন্ম বার্ষিকী উপলক্ষে ১০০ বৃক্ষরোপণকালে তিনি এ কথা বলেন।


মেয়র আইভী বলেন, গাছ লাগানো ও পরির্চচা করা হলো সুন্নত। আপনারা এই গাছ গুলো সঠিকভাবে পরির্চচা করবেন। সারা পৃথিবী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পরেছে। আপনারা করোনা ভাইরাস নিয়ে আতংকিত না হয়ে সচেতন হবেন। যত বিপদ আসুক আমাদের ঘরে বসে থাকলে চলবে না। আমরা জনপ্রতিনিধি আমাদেরকে মাঠে কাজ করতে হবে। পৃথিবীতে যে যত বড় শক্তিশালী হউক না কেন আল্লাহর কাছে কিছু না। 


বৃক্ষরোপনকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, জেলা যুবলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল কাদির, মহানগর আওয়ামী লীগ নেতা বীরমুক্তিযোদ্ধা আইয়ুব আলী, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ১ আফরোজা হাসান বিভা, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহাম্মেদ, ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ডের সংরক্ষিত নরী কাউন্সিলর শিউলী নওশাদ, ২২, ২৩ ও ২৪ নং ওয়ার্ডে সংরক্ষিত নারী কাউন্সিলর শাওন অংকন প্রমুখ। 

এই বিভাগের আরো খবর