শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

ফ্রেন্ডস ডাইং’র মালিক সবুজের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ  

প্রকাশিত: ১ এপ্রিল ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারিতে গরিব ও দুঃখী মানুষের মাঝে ফ্রেন্ডস ডাইং এন্ড ফিনিশিং ইন্ডাস্ট্রিজ উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। ২০০ দুঃস্থ পরিবারের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন ফ্রেন্ডস ডাইং এন্ড ফিনিশিং ইন্ডাস্ট্রিজ ব্যবস্থাপনা পরিচালক হাজী মো. নাজমুল হোসাইন সবুজ।

 

বুধবার (১ এপ্রিল) বিকেলে পশ্চিম হাজীগঞ্জ ওয়াপদাপুল এলাকায় এড. রাসেল প্রধানের আয়োজনে ফ্রেন্ডস ডাইং এন্ড ফিনিশিং ইন্ডাস্ট্রিজের কারখানায় দরিদ্র মানুষের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল-চাল, ডাল, আলু, তেল, পেঁয়াজসহ নিত্য প্রয়োাজনীয় জিনিস।
 
এ সময় আরও উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম রাজু, ফতুল্লা থানা যুবলীগের প্রচার সম্পাদক মো. নজরুল ইসলাম , মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংস্কৃতিক সম্পাদক বুলবুল আহমেদ, ৮নং ওয়ার্ড যুবলীগ নেতা মো. সাইদুল ইসলাম, শফিকুল ইসলাম রিপন, রফিকুল ইসলাম লিটন, খোরশেদ আলম, জসিম উদ্দিন, শাকিল আহমেদ, নিশাত, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. মহি উদ্দিন  প্রমুখ।

 

নাজমুল হোসাইন সবুজ জানান, করোনা ভাইরাসের কারণে এলাকার রিক্সাচালক, দিনমজুরসহ অনেকেরই রোজগারের পথ বন্ধ হয়ে গেছে। তাই এই ক্রান্তিলগ্নে এসব দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানো আমাদের সবার কর্তব্য।


তিনি করোনা ভাইরাস বিস্তারে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার পরামর্শ দেন এলাকাবাসীকে। করোনা ভাইরাস সংক্রামণে ঝুঁকিরোধে ঘন ঘন হাত ধোয়া, যেখানে সেখানে থু-থু বা কফ না ফেলা, হাত দিয়ে নাক-মুখ-চোখ স্পর্শ না করার আহবান জানান তিনি। 


তিনি বলেন, সারা বিশ্বে এখন একটাই আতঙ্ক করোনা ভাইরাস। মরণঘাতী এ ভাইরাস ঠেকাতে দাবি উঠেছে সারা দেশ লকডাউনের। করোনা ভাইরাস ঠেকাতে জনসচেনতার কোন বিকল্প নেই। তাই ভাইরাসের সংক্রমণ ঠেকানো ও জনসেচতনতা তৈরিতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এই বিভাগের আরো খবর