শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

ফেসবুকে পোস্ট দিয়ে শীতলক্ষায় ঝাঁপ, ৩ দিন পর লাশ উদ্ধার

প্রকাশিত: ৩ জুলাই ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : গত ৩০ জুন কলেজ ছাত্র সাজিদুর রহমান ওরফে জুদান (২০)  নিখোঁজ হয়। এরপরই তার ফেইস বুকের একটি পোষস্ট সবার নজর কারে “আমার মৃত্যুর জন্য কেউ দায়ি নয়। 


এ ঘটনার ৩ দিন পর এলাকাবাসীর সংবাদের প্রেক্ষিতে বন্দর থানা পুলিশ বুধবার সন্ধ্যায় চরধলেরশ্বরীস্থ শাহ সিমেন্ট ফ্যাক্টরী সামনে থেকে সাজিদুর রহমানের লাশ উদ্ধার করে। 


নিহত কলেজ ছাত্র সাজিদুর রহমান জুদান ঢাকা মোহাম্মদপুর থানার বাছিলা এলাকার মজিবর রহমানের ছেলে। সে ঢাকা সিটি কলেজের ছাত্র ছিলো। 


পুলিশ বলছে, প্রেমিকার সাথে অভিমান করে শীতলক্ষা নদীতে ঝাঁপ দিয়ে সাজিদুর রহমান ওরফে জুদান (২০) নামে ঢাকা সিটি কলেজের এক ছাত্র আত্মহত্যা করেছে।  


এ ব্যাপারে বন্দর থানার উপ-পরিদর্শক হামিদুল জানান, নিখোঁজ ঘটনার ৩ দিন পর গত বুধবার সন্ধ্যায় তার মৃত দেহ শীতলক্ষা নদী থেকে উদ্ধার করা হয়। 


প্রেম ঘটিত সম্পর্ক কারনে কলেজ ছাত্র মনের ক্ষোভে নদীতে ঝাঁপিয়ে পরে আত্মহত্যা করে। তার পরিবার জানিয়েছে সে সাঁতার জানত না। 


মৃত্যুর পূর্বে নিহত কলেজ ছাত্র সাজিদুর রহমান তার ফেইজবুকে একটি পোষ্ট ভাইরাল করে তার মৃত্যুর জন্য কেউ দায়ি নয়।  


কলেজ ছাত্র মৃত্যুর সংবাদ শুনে নিহতের পরিবার ঘটনাস্থলে এসে লাশ সনাক্ত করে। এ রির্পোট লেখা পর্যন্ত এ ব্যাপারে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়েরর প্রস্তুতি চলছে।    
 

এই বিভাগের আরো খবর