মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

ফেসবুকে পরকীয়া, মালামাল নিয়ে উধাও : প্রেমিকসহ আটক

প্রকাশিত: ২২ মে ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ইয়াসমিন আক্তার পলি (৩৪) নামে এক প্রবাসীর স্ত্রী দুই সন্তানের জননী পরকীয়া প্রেমের টানে সন্তান ও সম্পদ নিয়ে ঘর ছেড়েছে। এ ঘটনায় ওই প্রবাসী দেশে ফিরে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। 


মামলার সূত্রধরে পুলিশ সিলেটে অভিযান চালিয়ে মালামালসহ পরকিয়া প্রেমিক-প্রেমিকাকে আটক করে সিদ্ধিরগঞ্জ থানায় নিয়ে আসে পুলিশ। পরে বুধবার (২২ মে) দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। 


গ্রেফতারকৃত আসামী সালেহ আহমেদ পলাশ সিলেটের জালালবাদ থানাধীন আখালিয়া জৈগিপাড়া গ্রামের মুক্তার আহমেদের ছেলে। প্রেমিকা ইয়াসমিন আক্তার পলি প্রবাসী মো.আলী হোসেনের স্ত্রী এবং লক্ষ্মীপুরের রায়পুর থানাধীন মধুপুরের আবু ইউছুফের মেয়ে। 


মামলা এজহার সূত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জের সানাড়পাড় এলাকার প্রবাসী আলী হোসেন ২৫ বছর ধরে সৌদি আরবে ব্যবসা করছেন। ১৬-১৭ বছর পূর্বে তিনি বিয়ে করেছিলেন। 


তাদের সংসার ভালভাবেই চলছিল। তাদের ১৩ ও ৮ বছরের দুই সন্তানও রয়েছে। কিন্তু তিনি বিদেশে থাকায় তার অনুপস্থিতিতে ফেইসবুকে সিলেটের সালেহ আহমেদ পলাশের সাথে সম্পর্ক গড়ে ওঠে। 


সেই প্রেক্ষিতে গত ৩০ এপ্রিল দুপুরে দুজনে যোগসাজসে ৫ লাখ মূল্যের ১১ভরি স্বর্ণালঙ্কার, নিত্য ব্যবহার্য ইলেক্ট্রিক পণ্য, আসবাবপত্রসহ ৮ লাখ টাকার মালামাল ও নগদ ৭ লাখ টাকা নিয়ে চলে যায়। খবর পেয়ে প্রবাসী মো.আলী হোসেন দেশে ফিরে ১৭মে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।


এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক জয়নাল আবেদীন বলেন, মঙ্গলবার দুপুরে সিলেটের শাহপরাণ থানাধীন  মেজর টিলার কে কে গার্ডেন থেকে আসামীদের গ্রেফতার ও চুরিকৃত মালামাল জব্দ করে থানায় আনা হয়েছে। বুধবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।
 

এই বিভাগের আরো খবর