শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

ফতুল্লায় আজিজুলের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লায় ইজি বাইক থেকে চাঁদাবাজীর অভিযোগে আজিজুলের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। চাঁদাবাজীর অভিযোগে একই মামলায় কবির হোসেন,স্বপন,সাইদুল,সোহেল,আমির,রানাকে আসামী করা হয়েছে। মামলাটির বাদী হয়েছেন ইজি বাইক চালক রাসেল। 


গত ৩ ডিসেম্বর আজিজুলসহ ৭ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়। অপরদিকে আজিজুলের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে বুধবার সকালে ফতুল্লায় বিক্ষোভ মিছিল করেছে উপজেলা রিক্সা চালক ইউনিয়ন নেতৃবৃন্দ। এসময় পুলিশ বিক্ষোভ কারীদের বাধা প্রদান করেন। বিক্ষোভ মিছিলটি ফতুল্লার ডিআইটি মাঠ থেকে পঞ্চবটি হয়ে ফতুল্লা মডেল থানার সামনে এসে বিক্ষোভ  মিছিলটি  শেষ করেন রিক্সাচালক শ্রমিক নেতৃবৃন্দ।


ফতুল্লার পাগলা বাজার এলাকার ইজি বাইক চালক রাসেলকে চাঁদার দাবীতে আজিজুলের হুকুমে গত ১৯ নভেম্বর পাগলা এলাকায় মারপিট করেন তার লোকজন। এসময় রাসেলের ইজি বাইকটিও ভাংচূর করে বলে অভিযোগ। এসময়  তিনি গুরুতর আহত হন। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করে রাসেল। মামলার সূত্র ধরেই আজিজুলসহ ৩ জনকে মঙ্গলবার দুপুরে আটক করে ফতুল্লা মডেল থানা পুলিশ।


ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক মোফাজ্জল করিম খাঁন জানান,চাঁদাবাজীর সময় নগদ টাকাসহ আজিজুল ও তার দুই সহযোগীকে আটক করা হয়। আটককৃতদের বুধবার ৭দিনের পুলিশ রিমান্ড আবেদন করে আদালতে তোলা হয়েছে। 


অপরদিকে সদর উপজেলা রিক্সা চালক ইউনিয়ন (রেজি:নং ঢাকা-৩৭৩২) নেতৃবৃন্দ আজিজুলের বিরুদ্ধে দায়ের করা মামলাটি সাজানো বলে উল্লেখ করে। এর প্রতিবাদে বুধবার সকালে ফতুল্লার ডিআইটি মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বের হয়ে পঞ্চবটি এলাকায় আসার পর পুলিশী বাধার সম্মুখীন হয়। প এরপর  মিছিলটি ফতুল্লা মডেল থানার সামনে এসে শেষ হয়। 


বিক্ষোভ মিছিলেন নেতৃত্ব দেন বাংলাদেশ ট্রাক চালক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির অন্যতম কার্যকরি সদস্য নূর ইসলাম,ফারুক,নারায়ণগঞ্জ সদর উপজেলা রিক্সা চালক ইউনিয়ন (রেজি:নং ঢাকা-৩৭৩২)’র সহ সভাপতি আব্দুল জব্বার,আনোয়ার হোসেন,শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক আনোয়ারুল কবির,ধর্মগঞ্জ শাখার সহ সভাপতি মির্জা রনি,সাধারন সম্পাদক রাকিব প্রমুখ।
 

এই বিভাগের আরো খবর