শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

ফতুল্লা সমবায় মার্কেটে সামাজিক দূরত্ব বজায় রাখছে স্বেচ্ছাসেবীরা

ফতুল্লা প্রতিনিধি

প্রকাশিত: ১০ মে ২০২০  

ফতুল্লা সমবায় মার্কেটে ক্রেতাদের সতর্ক করে করোনাভাইরাস মোকাবেলায় সচেতন করছেন স্বেচ্ছাসেবী সদস্যরা। রোববার (১০ মে) সকাল থেকে ফতুল্লা বাজার নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রেতা বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের পক্ষ থেকে ক্রেতা-বিক্রেতাদের সামাজিক দূরত্ব বজায় রাখতে কাজ করছেন তারা।


এ ব্যাপারে ফতুল্লা বাজার নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রেতা বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি সৈয়দ জাকির বলেন, আজ ১০ মে থেকে সরকার দোকানপাট খোলার অনুমতি দিয়েছে। সরকারি নিয়মানুযায়ী সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দোকান খোলা থাকবে। ক্রেতা-বিক্রেতাদের সামাজিক দূরত্ব বজায় রাখতে স্বেচ্ছাসেবী নিয়োগ দেয়া হয়েছে। 


তিনি আরও বলেন, মার্কেটে নিয়োজিত স্বেচ্ছাসেবীর দ্বারা হ্যান্ড স্যানিটাইজার, হাত ধোয়া এবং স্প্রে নিশ্চিত করা হবে। এছাড়াও স্বেচ্ছাসেবীরা সচেতনতার লক্ষ্যে মাইকিং করবে। মার্কেটে আসা লোকজন যেন সাথে তাদের বাচ্চাদের নিয়ে না আসেন সে বিষয়ে খেয়াল রাখবে। এছাড়া হাত ধোয়ার জন্য সাবান-পানির ব্যবস্থা রাখা হয়েছে। ফতুল্লা সমবায় মার্কেটের বিক্রয়কর্মীদের স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন। এসব শর্ত মেনেই দোকান খোলা রাখতে হবে।


এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা বাজার নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রেতা বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক মো. জুয়েল চৌধুরী, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন সজিব, কোষাধ্যক্ষ মো. আব্দুর রউফ, জাকির প্রধান, লিয়াকত হোসেন, মো. আব্দুল মান্নান, সোহাগ প্রমুখ।

এই বিভাগের আরো খবর