শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

প্রধানমন্ত্রীর সংবর্ধনায় না’গঞ্জ আ’লীগের অংশগ্রহণ (ছবি)

প্রকাশিত: ২১ জুলাই ২০১৮  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনায় স্বতস্ফূর্ত অংশগ্রহণ করেছে নারায়ণগঞ্জ আওয়ামীলীগের নেতাকর্মীরা। এ অনুষ্ঠানে অংশ নিতে শনিবার রাজধানীর  সোহরাওয়ার্দী উদ্যান এলাকায় জনস্রোত বয়ে যায়। নারায়ণগঞ্জ থেকে বিশাল বিশাল মিছিল নিয়ে বিচ্ছিন্নভাবে হাজির হয়েছেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সমর্থকরা।

ঢাকায় সোহরাওয়ার্দীতে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

 

নারায়ণগঞ্জ জেলা ঢাকায় সোহরাওয়ার্দীতে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করেন নারায়ণগ েেজলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাফর চৌধুর বীরু সহ অন্যান্য নেতৃবৃন্দ। ঢাকায় সোহরাওয়ার্দীতে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মো. শহীদ বাদল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

ঢাকায় সোহরাওয়ার্দীতে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করেন জাতীয় শ্রমিকলীগ জেলা ও মহানগর নেতৃবৃন্দ।


ঢাকায় সোহরাওয়ার্দীতে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করেন জেলা তাঁতীলীগের সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল সহ অন্যান্য নেতৃবৃন্দ।


ঢাকায় সোহরাওয়ার্দীতে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 


 

 

এই বিভাগের আরো খবর