শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

পুলিশের মামলায় আসামি রহিম হাজী, নেই সামেদ আলী

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : ফতুল্লার বক্তাবলীর আকবর নগরে রহিম হাজী ও সামেদ আলী গ্রুপের সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী মামলা দায়ের করেছে। এ ছাড়াও উভয়পক্ষ থেকে আরও দুটি মামলা দায়ের করা হয়েছে।


সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী মামলায় রহিম হাজীকে ১ নং আসামি করে নামীয় আরো ৩৮ জন এবং অজ্ঞাত প্রায় ১৫০/২০০ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়। সেই মামলায় দুই হাজী গ্রুপের এক হাজী অর্থাৎ হাজী সামেদ আলীর নাম না থাকায় আশ্চর্য হয়েছেন পুরো আকবরনগরের সাধারণ মানুষ।

 
একাবাসীর মতে, দুই হাজীর বিরুদ্ধেই যদি পুলিশ বাদী মামলার আসামি করা হতো তাহলে আকবর নগরের ভেতরের টেটাঁযুদ্ধসহ নানাবিধ অপকর্ম ক্রমেই নিয়ন্ত্রণে চলে আসতো। কিন্তু পুলিশ রহিম হাজীকে আসামি করলেও সামেদ আলীকে  আসামি না করায় আইন-শৃংখলার পরিস্থিতি আরো বেশি অবনতি হতে পারে বলে মনে করেন সচেতন আকবর নগর বাসী। পুলিশের এমন আচরণেও অনেকটা প্রশ্নবিদ্ধ হয়ে উঠেছে স্থানীয়দের মাঝে। যদিও থানা পুলিশ বলছে ঘটনাস্থলে হাজী সামেদ আলী ছিলেন না। কিন্তু স্থানীয়দের দাবি পুরো ঘটনাই সামেদ আলী তার ঘরে বসেই অবলোপন করছিলো।


এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন বলেন, যেহেতু সামেদ আলী ঘটনাস্থলে ছিলেন না সেখানে তাকে কীভাকে মামলার আসামি করবো। ঘটনাস্থলে আমরা পুলিশ সদস্যরাও সামেদ আলীর বাড়িতে আশ্রয় নিয়েছিলাম।

এই বিভাগের আরো খবর