শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

পাঁচদিনেও গ্রেপ্তার হয়নি স্বামীর গোপনাঙ্গে আঘাতকারী গৃহবধু

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে স্বামীর গোপনাঙ্গে ব্লেড দিয়ে আঘাতকারী গৃহবধুকে পাঁচদিনেও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এনিয়ে এলাকাাবাসীর মধ্যে মিশ্রপ্রতিক্রিয়া দেখা দিয়েছে।


গত ৪ নভেম্বর এ ঘটনার পরের দিন একটি মামলা হয়েছে। আহত আমজাদের বাবা রব মিয়া বাদী হয়ে পুত্রবধূ সোনিয়াকে আসামি করে এ মামলা করেন। 


মামলায় উল্লেখিত বিবরণে জানা যায়, স্ত্রীর উশৃঙ্খল চলাফেরায় বাধা দেয়াকে কেন্দ্র করে স্বামী আমজাদের গোপনাঙ্গ (আংশিক) কেটে ফেলা হয়। উপজেলার নৈকাহন এলাকায় ৪ নভেম্বর ভোর ৫ টার দিকে এ ঘটনা ঘটে। উভয়ের চলাফেরা নিয়েই স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময়ে ঝগড়াঝাটি হত। হাত-পা টিপে দেওয়ার কথা বলে স্ত্রী এ ঘটনা ঘটিয়েছেন। আমজাদের ডাক-চিৎকারে পরিবারের সদস্যরা এগিয়ে আসলে সোনিয় (২৮) ঘর থেকে পালিয়ে যায়। তিনি স্থানীয় ব্রাহ্মন্দী ইউপির লস্করদী এলাকার মন্নানের মেয়ে। 


আমজাদ বলেন, ১০ বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। আমার সঙ্গে কোনো মেয়ের প্রেমের সর্ম্পক নেই। বিভিন্ন পত্র-পত্রিকায় পরকীয়া প্রেমের জেরে এ ঘটনা ঘটে মর্মে সংবাদ প্রকাশ করা হয়েছে। সংবাদটি সম্পূর্ণ ভিত্তিহীন। সংবাদটিতে আমাকে হেয় করা হয়েছে।


তিনি আরও বলেন, আমার প্রতি আমার স্ত্রী অন্যায় কাজ করেছে। আমি সবার কাছে এর বিচার চাই। সে আমাকে পাঁচ বছর আগেও নামাজরত অবস্থা মারধড় করেছে। আমার মাকে মারধড় করেছে। স্ত্রীর অনেক নির্যাতন সহ্য করে সন্তানদের দিতে তাকিয়ে এ পর্যন্ত সংসার করে এসেছি।


আমজাদ বলেন, আমাকে ভালো না লাগলে সে আমাকে ছেড়ে যাবে। আমাকে নির্যাতন করার কোনো অধিকার তার নাই। আমি তাকে দ্রুতসময়ের মধ্যে গ্রেপ্তারের দাবি জানাচ্ছি। 


আড়াইহাজার থানার এসআই সোবহান বলেন, তদন্ত কাজে যথেষ্ঠ অগ্রগতি হয়েছে। দ্রুততম সময়ের মধ্যে অভিযুক্ত ওই নারীকে গ্রেপ্তারে করা হবে।

এই বিভাগের আরো খবর