শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

পরিবারের কাছে ফিরে আসতে চান বন্দরের প্রবীণ আলী মোস্তফা 

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বন্দরের ৯৫ বছর বয়সের প্রবীণ আলী মোস্তফা তাঁর পরিবারের কাছ ফিরে আসতে চায়। নারায়ণগঞ্জ থেকে ট্রেনযোগে দিনাজপুর যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে কারো মাধ্যমে তিনি এখন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগের ৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।


শুক্রবার (২০ ডিসেম্বর) দিবাগত রাতে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক গ্রুপ We Are Bangladesh (WAB) নামক একটি পেজে ময়মনসিংহের জাতীয় কবি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের শিক্ষার্থী ডিএইচ রনি এ তথ্য আপলোড করেন।


ডিএইচ রনি লেখেন, উনার (আলী মোস্তফার) অস্পষ্ট কথা থেকে আমি যতটুকু জানতে পেরেছি, উনার বাড়ি নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার পুরান বন্দর এলাকায়। তার ছেলের নাম সাইফুল ইসলাম।


তিনি আরও লিখেন, দয়া করে পোস্টটি বেশি করে শেয়ার করে অসহায় এই বৃদ্ধ লোকটিকে উনার পরিবারের কাছে পৌঁছে দিতে সহায়তা করুন। আর উক্ত ঠিকানার কোনো ভাই বোনের যদি এই পোস্টটি চোখে পড়ে দয়া করে আমার সাথে একটু যোগাযোগ করবেন।সেখানে তার এই ০১৭৬৭-৯৩৪৬৮১ মোবাইল  নম্বরটি শেয়ার করেন।


এ প্রতিবেদকের ডিএইচ রনির সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, এখন পর্যন্ত পরিবারের কেউ তার সাথে যোগাযোগ করেননি। তবে সকালের দিকে পুরান বন্দর এলাকার একজন তাকে ফোন দিয়েছিলেন কিন্তু তিনি তাকে (আলী মোস্তফাকে) চিনেনা । তার পার্শ্ববতী হওয়াতে তিনি খোঁজ করে দেখবেন বলে আশ্বস্ত করেছে।


তিনি আরও জানান, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলামের সাথে সকাল ১১ টার দিকে কথা হয়েছে। তিনি আমার কাছ থেকে বিস্তারি তথ্য নিয়েছেন এবং বলেছেন খোঁজ নিয়ে জানাবেন।


ফেসবুক গ্রুপে দেখা যায়, সেখানে একটি ভিডিও শেয়ার করা আছে। সেখানে আলী মোস্তফা বলেছেন যে তার বাড়ি নারায়ণগঞ্জের বন্দর। তিনি ১৫-২০ পর্যন্ত ময়মনসিংহ মেডিকেল কলেজে ভর্তি আছেন। তাছাড়া সেখানে তার ছবি ও মেডিকেল কলেজের রোগী ভর্তির ফরম ও রোগ বৃত্তান্ত রয়েছে। সেখানে তার পিতার নাম কালু মিয়া বলে উল্লেখ রয়েছে।

এই বিভাগের আরো খবর