শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

নির্বাচনকে সামনে রেখে মুশফিকুরের গণসংযোগ

প্রকাশিত: ২৯ আগস্ট ২০১৯  

রূপগঞ্জ (যুগেরচিন্তা ২৪) : রূপগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে মতবিনিময় ও গণসংযোগ করেছেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি মুশফিকুর রহমান রিপন। 


বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে রূপগঞ্জ গ্রাম, নয়াপাড়া, মাইপুরুষ পাড়া, নবগ্রাম ও মুশুরী এলাকায় এ মত বিনিময় ও গণসংযোগ করেন তিনি। 


এ সময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ কাজী আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রহমত উল্লাহ, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান তারেক, আওয়ামী লীগ নেতা আব্দুল আলীম ও মোঘল হোসেন ভেন্ডার, উপজেলা যুবলীগের সহসম্পাদক রমজান হোসেন মন্ডল, রূপগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহ মোহাম্মদ জিলানী ভান্ডারী, রূপগঞ্জ ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.জিল্লর রহমান জমির, দীন ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।


মুশফিকুর রহমান রিপন বলেন, এবারের রূপগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইবো। দল আমাকে মনোনয়ন দিলে আমি অবশ্যই এ ইউনিয়নে দলকে জয় উপহার দিবো।


তিনি আরও বলেন, তৃণমূলের নেতাকর্মীরা আমার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে। আমি রূপগঞ্জ ইউনিয়ন পরিষদকে সাজাতে চাই। আমি এলাকার মানুষের সেবা করতে চাই। মানুষের মন জয় করতে প্রতিদিনই গণসংযোগ চালানোর কথাও জানান তিনি।

এই বিভাগের আরো খবর