শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

নির্বাচন বর্জনের দাবিতে মোবারকের নেতৃত্বে আড়াইহাজারে গণসংযোগ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২৩  

 

বিএনপির কেন্দ্রীয় নিবার্হী কমিটির সহ আন্তজার্তিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নির্দেশনায় নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে আড়াইহাজার উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোবারক হোসেনের নেতৃত্বে আড়াইহাজার উপজেলা ছাত্রদলের লিফলেট বিরতণ ও গণসংযোগ।

 

২৬ ডিসেম্বর মঙ্গলবার সকালে আড়াইহাজার ইদবারদী বাজার এলাকার বিভিন্ন স্থানে ছাত্রদলের নেতাকর্মীরা সাধারন জনগণের ধারে ধারে গিয়ে লিফলেট বিতরণ করেন ও তাদের নির্বাচনে অংশগ্রহণ করে ভোট না দেওয়া আহ্বান জ্ঞাপন করেন।


এ সময় আড়াইহাজার উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোবারক হোসেন বলেন, আমরা আড়াইহাজার উপজেলা ছাত্রদলের নেতাকর্মীরা নজরুল ইসলাম আজাদ ভাইয়ের সকল নির্দেশনা মোতাবেক রাজপথে ঐক্যবদ্ধ রয়েছি তা ছাড়া ইতিমধ্যে যতগুলো হরতাল ও অবোরাধের কর্মসূচি দেওয়া হয়েছে কেন্দ্র থেকে সবগুলো আমরা যথাযথভাবে আজাদ ভাইয়ের নেতৃত্বে ও তার নির্দেশনায় পালন করে এসেছি।

 

তিনি আরো বলেন, বর্তমানে অসহযোগ আন্দোলনের লক্ষ্যে হিসেবে এই ডামি নির্বাচন বর্জনের জন্য দলের কর্মসূচি অনুযায়ী লিফলেট নিয়ে জনগণের কাছে গিয়ে তাদের হাতে লিফলেট দিয়ে গণসংযোগ করছি। মানুষ আমাদের ব্যাপক সাড়া দিচ্ছে। এ সময় মোবারক হোসেন নেতৃত্বে উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা ছাত্রদলের বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়নের নেতৃবৃন্দ প্রমুখ।

 

এই বিভাগের আরো খবর