শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

নিখোঁজের ৫ দিন পর স্বর্ণ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৯ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নিখোঁজের ৫ দিন পর নারায়ণগঞ্জের স্বর্ণালঙ্কার ব্যবসায়ী নজরুল ইসলাম চৌধুরী (৪৫) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  শুক্রবার (৭ জুন) বরিশালের উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের মুগাকাঠী গ্রামের তালুকদার বাড়ির একটি পরিত্যক্ত পুকুর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত নজরুল ইসলাম চৌধুরী নগরীর মিনাবাজারের চৈতি জুয়েলার্সের মালিক ছিল। সে শহরের বাবুরাইলে পরিবারসহ বসবাস করতো। এ ঘটনায় নিহতের ছেলে মুন্না চৌধুরী বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে উজিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

 

পরিবারের বরাত দিয়ে জানা যায়, গত ২ জুন ৫০ হাজার টাকা এবং দোকানের স্বর্ণালঙ্কারসহ বাবুরাইলের বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন নজরুল ইসলাম চৌধুরী। পরে তাঁর পরিবার কোনো সন্ধান না পেয়ে ছেলে মুন্না চৌধুরী ৩ জুন নারায়ণগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

 

এরপর পুলিশ মোবাইল ট্রাকিং করে গত ৪ জুন বরিশালের উজিরপুর উপজেলার জয়শ্রী টাওয়ার এলাকায় অনুসন্ধান চালায়। সেখানে তল্লাশির পর তাকে না পেয়ে পুলিশ নারায়ণগঞ্জ চলে আসে।

 

উজিরপুর থানার পরিদর্শক (তদন্ত) অফিসার হেলাল উদ্দিন জানায়, সর্বশেশষ ৭ জুন উপজেলার মুগাকাঠী গ্রামের একটি পরিত্যক্ত পুকুর থেকে অজ্ঞাত ব্যাক্তির মরদেহ উদ্ধার করা হয়। মরদেহের একটি ছবি নারায়ণগঞ্জ সদর থানায় পাঠানো হলে পরিবার ছবি দেখে নজরুল চৌধুরীকে শনাক্ত করেন।

 

তিনি আরও জানান, নিহতের শরীরে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে তার গলায় গামছা পেঁচানো ছিল। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

 

নিহত নজরুল ইসলাম চৌধুরীর ছেলে মুন্না চৌধুরীর দাবি তার বাবাকে পরিকল্পিত অপহরণ করে হত্যা করা হয়েছে। তিনি এ হত্যাকা-ের সাথে জড়িতদের বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এই বিভাগের আরো খবর