শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

নারায়ণগঞ্জে যেন পত্রিকার শিরোনাম হতে না হয়: শিক্ষকদের ইউএনও

প্রকাশিত: ২৮ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক শিক্ষকদের উদ্দেশ্য করে বলেছেন, নারায়ণগঞ্জে যেন পত্রিকার শিরোনাম হতে না হয়। আপনারা ভাল থাকলে আমাদের সন্তানরা ভাল থাকবে। 

শিক্ষা প্রতিষ্ঠানে যৌন হয়রানি প্রতিরোধে করণীয় ও মানসম্মত শিক্ষা বাস্তবায়নের লক্ষ্যে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বুধবার (২৮ আগস্ট) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
 
উপজেলা চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক। বাংলাদেশ জাতীয় স্কুল-মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতা নারায়ণগঞ্জ সদর উপজেলার সহ-সম্পাদক সফিকুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও বাংলাদেশ জাতীয় স্কুল-মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতা নারায়ণগঞ্জ সদর উপজেলার সম্পাদক এস.এম আবু তালেব। 
 
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার এম এ গণি, বাংলাদেশ স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি পাগলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বজেন্দ্রনাথ সরকার, শিক্ষা ও শিক্ষক কর্মচারী উন্নয়ন পরিষদের সভাপতি ও মুসলিমনগর কে.এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.কে.এম ইব্রাহীম।
 
বাংলাদেশ জাতীয় স্কুল-মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ সালের নারায়ণগঞ্জ সদর উপজেলায় সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে আলোচনা করা হয়। আগামী ৭ সেপ্টেম্বর থেকে উপজেলা পর্যায়ের ক্রীড়া প্রতিযোগিতা শুরু হবে এবং নারায়ণগঞ্জ সদর উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়গুলোকে অংশগ্রহণ করার জন্য অনুরোধ জানানো হয়। 

অনুষ্ঠানে সকল স্কুলকে বৈধভাবে কাগজপত্র জমা দিয়ে ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য বলা হয়েছে। উক্ত অনুষ্ঠানে নারায়ণগঞ্জ সদর উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ক্রীড়া শিক্ষক উপস্থিত ছিলেন।
 

এই বিভাগের আরো খবর