শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

নারায়ণগঞ্জকে শুদ্ধ করো : শামীম ওসমান

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪): নারায়ণগঞ্জ ৪ (ফতুল্লা সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ এ.কে.এম শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জকে শুদ্ধ করো। তোমার শহর, তোমার নারায়ণগঞ্জ, তোমার জেলা, তোমার দেশ, তোমার মা। তোমার স্বার্থে তোমার নারায়ণগঞ্জকে সুন্দর করতে হবে। 


 রবিবার (১৭ ফেব্রুয়ারি) ১১ টায় তোলারাম কলেজের এইচএসসি পরীক্ষার্থী -২০১৯ এর বিদায় ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা- ২০১৯ এর পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি  শিক্ষার্থীদের উদ্দেশ্যে এসব কথা বলেন। 


তিনি আরো বলেন, নারায়ণগঞ্জে কোন মাদক থাকতে পারবে না, কোন সন্ত্রাস থাকতে পারবে না, ইভটিজিং থাকতে পারবে না , ঘুষ থাকতে পারবে না, অন্যায় অত্যাচার থাকতে পারবে না। যদি তুমি বয়েস রেইজ করো আমি তোমার আন্ডারে কাজ করতে চাই। 


আমি খুব আশা নিয়ে তোমাদের কাছে কথা গুলো বললাম। করবা কি করবা না সেটা তোমাদের ইচ্ছা। আমি যে বললাম, এটা আমার সেটিশফেকশন। আমি তোমাদের প্রতারণা করলাম না। তোমাদের মিথ্যা আশ্বাস দিলাম না। তোমাদের মিথ্যা স্বপ্ন দেখালাম না , যেটা সত্য সেটাই তোমাদের বলরাম। কারণ আমি মনে করি তোমরা আমার সন্তান। 


সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপাধ্যক্ষ শাহ.মো. আমিনুল ইসলাম, শিক্ষক পরিষদের সম্পাদক জীবন কৃষ্ণ মোদক, সাবেক অধ্যক্ষ ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর শিরিন আক্তার, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীল, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি এহসানুল হাসান নিপু, সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, তোলারাম কলেজের ভিপি ও মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রমুখ। 
 

এই বিভাগের আরো খবর