শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

নারায়ণগঞ্জ সিটিকেও পরিচ্ছন্ন নগরী করতে চাই : নারোতো সিটি মেয়র

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : জাপানের নারোতো সিটি’র মেয়র মিচিহিকো ইজোমি বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী’র পরিচ্ছন্ন নগরী গড়ার যে স্বপ্ন তা সম্পর্কে আমরা জেনেছি। ১০ বছর আগেও নারোতো শহর অনেক ময়লা আবর্জনায় ভরপুর ছিলো কিন্তু আমরা আমাদের চেষ্টা এবং সম্মেলিত উদ্যোগের মাধ্যমে এটাকে একটা পর্যায় নিয়ে এসেছি। পরিস্কার-পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তুলেছি। নারায়ণগঞ্জ শহরকেও আমাদের পরিকল্পনা ও সিটি করপোরেশনের সম্মেলিত উদ্যোগে নারোতো সিটির মত একটি পরিচ্ছন্ন নগরী গড়ে তুলতে চাই।


বুধবার (২৯ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন পরিদর্শন ও সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী’র সাথে সৌজন্য সাক্ষাৎকালে তিনি এসকল কথা বলেন। 


এর আগে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মধ্যে সম্পর্ক স্থাপন বিষয়ে ফ্রেন্ডশিপ সমঝোতা চুক্তি শেষে সিটি কর্পোরেশন পরিদর্শন করের জাপানের নারোতো সিটি’র মেয়র মিচিহিকো ইজোমি ও তার প্রতিনিধি দল।


মঙ্গলবার (২৮ জানুয়ারি) অর্থনীতি, শিক্ষা ও মানবসম্পদ খাতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও জাপানের নারোতো সিটির মধ্যে ফ্রেন্ডশিপ সিটি সংক্রান্ত সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়।

এই বিভাগের আরো খবর