শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

না’গঞ্জকে রঙ্গ তুলি দিয়ে সাজাতে চান মেয়র আইভী : শাওন অংকন

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : নাসিক ২২, ২৩ ও ২৪নং ওয়ার্ডের সকল বয়স্ক ও অস্বচ্ছল প্রতিবন্ধী ব্যাক্তিদের মাঝে ভাতার বহি বিতরণপূর্বক সংক্ষিপ্ত আলোচনায় মেয়র আইভীর উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে সংরক্ষিত নারী কাউন্সিলর শাওন অংকন বলেন, নাসিক মেয়রের কথা বলে শেষ করা যাবেনা। তিনি উন্নয়নের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। নারায়ণগঞ্জকে রঙ্গের তুলি দিয়ে সাজাতে চান তিনি।


তিনি আরো বলেন, আপনারা মেয়র সেলিনা হায়াত আইভীর জন্য দোয়া করবেন। তিনি জনগনের উন্নয়নের স্বার্থে তার জীবন বাজি রাখতেও প্রস্তুত। নিড়িত মানুষের কল্যানে তিনি সর্বদাই অগ্রনী ভূমিকা পালন করে গেছেন। 


আমাদের সৌভাগ্য নারায়ণগঞ্জে আমরা এমন একজন নগরমাতা পেয়েছি। আপনারা আমাকে ভোট দেন বা দেন আমার মেয়র ডা.সেলিনা হায়াত আইভী আপকে বার বার নির্বাচিত করবেন।  


বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) নাসিক'র ২৩নং ওয়ার্ডস্থ একরামপুর পৌরসভার মোড় এলাকায় এ বহি বিতরণী কার্যক্রমের উদ্বোধন করা হয়। 


কাউন্সিলর শাওন অংকনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা সমাজসেবা কর্মকর্তা এস এম মোক্তার হোসেন, বীরমুক্তিযোদ্ধা সৈয়দ খোরশেদ আলম খসরু, মোশাররফ হোসেন খান,থানা মুক্তিযুদ্ধকালীন সাবেক কমান্ডার আজাদ খান,স্থানীয় সমাজ সেবক নুরুল ইসলাম টেলু,বন্দর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি কবির হোসেন, কদমরসুল পৌর যুবলীগের সহ-সভাপতি আতিকুর রহমান মাসুম, আওয়ামীলীগ নেতা সামছুর রহমান, সালাউদ্দিন ভূইয়া,শাহানাজ খান, মোঃ ইকবাল প্রমূখ।
 

এই বিভাগের আরো খবর