শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

না’গঞ্জ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : মরণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ রোধে দেড় শতাধিক কর্মহীন হতদরিদ্র পরিবার ও দুস্থ অসহায় প্রতিবন্ধী মানুষদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ ।


শনিবার (৪ এপ্রিল) সকালে সংগঠনটির পক্ষ থেকে চাষাড়া, নগর খানপুর, গলাচিপা, কালীরবাজার, বাবুরাইল ঞ্চষি পাড়াসহ শহরের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে এসকল মানুষদের মাঝে খাদ্য সামগ্রী চাল, ডাল, আলু, পিঁয়াজ, তৈল, সাবানসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


নারায়ণগঞ্জ জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উদ্যোগে সকালে নগর খানপুর সিদ্ধি গোপাল আখড়া মন্দিরে করোনা ভাইরাস সংক্রমণ রোধে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ প্রার্থনা করেন করা হয় ।


এ সময়ে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ , জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, নারায়ণগঞ্জ সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ও জেলা কমিটির যুগ্ম সম্পাদক রঞ্জিত মন্ডল, মহানগরের সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র দে, পূজা পরিষদ নেতা সাংবাদিক উত্তম সাহা, পিন্টু রায়, রাজ প্রাসাদ চক্রবর্তী, জেলা যুব ঐক্য পরিষদের সভাপতি আনন্দ কুমার সেরাওগী সুমন, সহ-সভাপতি সঞ্জয় দাস, সাধারণ সম্পাদক ভজন চন্দ্র দাস, মহানগরের সভাপতি এড. অঞ্জন দাস, সাধারণ সম্পাদক রিপন কর্মকার, রাজীব ভৌমিক, বন্দরের সাধারণ সম্পাদক সুজন দাস, ভজন বমর্ন, প্রনব দাস, চয়ন দাস, বিজয় রবি দাস, রাজিব, পিযুষ, সঞ্জিত, মি. জন সরকার প্রমুখ।
 

এই বিভাগের আরো খবর