শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

তারেক রহমান এর বিরুদ্ধে মামলা : জেলা বিএনপি`র নিন্দা ও প্রতিবাদ

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯  

সংবাদ বিজ্ঞপ্তি (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ আদালতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের বিরুদ্ধে মানহানীর মামলা দায়েরের প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি। সোমবার (৯ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ নিন্দা ও প্রতিবাদ জানানো হয় । 

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে লন্ডনে আয়োজিত একটি অনুষ্ঠানে তারেক রহমানের অত্যন্ত যৌক্তিক কিছু বক্তব্যে প্রহিংসাপরায়ণ হয়ে এই মানহানীর মামলাটি দায়ের করা হয় যা সম্পূর্ণ অপ্রত্যাশিত এবং তারেক রহমানের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে চলমান সরকারি গভীর ষড়যন্ত্রেরই একটি অংশ। 

লন্ডনে চিকিৎসার জন্য অবস্থানরত তারেক রহমান বাংলাদেশের ১৭ কোটি মানুষের আশা-আকাংখার ধারক ও বাহক।  তারেক রহমানের বক্তব্যে বাংলাদেশের জনসাধারণের চাওয়া-পাওয়া, চিন্তা চেতনার বহিঃপ্রকাশ ঘটে। 

তারেক রহমান একজন মহানায়ক, বাংলাদেশী চেতনার জন্য লড়াইরত একজন বীর নেতৃত্ব।  বাংলাদেশের স্বৈরশাসক তারেক রহমানে এতটাই ভীত যে তারেক রহমান কোন কথা বললেই তাদের পায়ের তলার মাটি কেপে উঠে, তাই ঠুনকো মিথ্যা মামলা দিয়ে তারেক রহমানকে নাজেহাল করার চেষ্টা করে। 

নারায়নগঞ্জে দায়ের করা এই মিথ্যা মামলাটাও সেই ধরনের একটি মামলা। নারায়ণগঞ্জ জেলা বিএনপির পক্ষ থেকে এই মামলাটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এবং সাথে সাথে মামলাটি প্রত্যাহারের করে নেওয়ার জন্য জোরালো দাবি জানাচ্ছি।
 

এই বিভাগের আরো খবর