শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ফাতেমার মৃত্যু (আপডেট)

প্রকাশিত: ২০ আগস্ট ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪): নারায়ণগঞ্জের বন্দরে ডেঙ্গু আক্রান্ত হয়ে ফাতেমা আক্তার  (২৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 


সে বন্দর কলাগাছিয়া ইউনিয়নের জাহাঙ্গীরনগর এলাকার রহিম মিয়ার মেয়ে এবং একই ইউনিয়নের মিশং এলাকার সৌদপ্রবাসী মো.রাসেলের স্ত্রী। তার আট মাসের একটি ছেলে সন্তান রয়েছে।


ফাতেমার বাবা রহিম মিয়া জানান, ফাতেমা দীর্ঘদিন যাবৎ রক্তের ক্যান্সার নিয়ে বেঁচে থাকার লড়াই করছিলো। দু’দিন আগে ডেঙ্গু ধরা পড়লে তাকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়। পরে সোমবার রাতে অবস্থা গুরুতর হলে আইসিউতে নেয়ার কিছুক্ষণ পরই মারা যায়।


মিটফোর্ড হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোরশেদ রশীদ বলেন, গত রবিবার রাত নয়টার দিকে ফাতেমা আক্তার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছিলেন। তবে দীর্ঘদিন যাবৎ তিনি লিউকেমিয়া (রক্ত ক্যান্সার) রোগী ছিলেন।


ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ জানান, মৃত্যুর বিষয়টি জানতে পেরেছি। এ নিয়ে নারায়ণগঞ্জে ডেঙ্গু আক্রান্ত হয়ে  নারী ও শিশুসহ ৬ জনের  মৃত্যু হয়েছে।


তিনি আরো জানান,  এ পর্যন্ত নারায়ণগঞ্জে ২৬৭ জন ডেঙ্গু  রোগী শনাক্ত করা হয়েছে।
 

এই বিভাগের আরো খবর