শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

ডিস বিল নিয়ে বিরোধের জেরে হামলা, লুটপাট ও ভাংচুর

প্রকাশিত: ৬ আগস্ট ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের কোনাবাড়িতে ডিস বিল নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে প্রতিপক্ষের হামলায় তিন জন আহত হয়েছে বলে জানা গেছে। সোমবার (৫ আগস্ট)  সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

 

আহতরা হলেন- শহিদুল আমিন, রুহুল আমিন ও শফিকুল ইসলাম। ছাত্তার নামে ৩জন গুরুত্বর আহত হয়েছে। এ সময় রমজান মিয়ার মালিকানাধীন অফিসে তান্ডব চালিয়ে নগদ অর্থসহ ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি ও লুটপাট চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত শহিদুল আমিন ও রুহুল আমিন আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছে বলে জানা যায়।

 


এ ঘটনায় তালতলা বাজার তদন্ত কেন্দ্রে তাজুল ইসলামের ছেলে রমজান মিয়া হামলাকারী মাসুদুজ্জামান (৩৫), আসাদ মিয়া (৪০), আক্তার (৩২), পনির (২৮), এমদাদুল (৩০), কবির (৩৫) সহ আরও অজ্ঞাত ৫/৬  জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।


লিখিত অভিযোগ ও ভুক্তভোগীদের সাথে কথা বলে জানা যায়, ডিস বিল নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে শহিদুল আমিনকে মাসুদুজ্জামান ছেন দিয়ে মাথায় কোপ দেয়। এবং রুহুল আমিনকে আঘাত করে কপাল ফাটিয়ে দেয়। ফলে উভয়ে মারাত্মক জখম হয় এবং একই সময় শফিকুল ইসলাম ছাত্তারকেও মারধর করা হয়।

 

বিবাদীরা রমজান মিয়ার অফিসের ১টি এসি, ১টি ফ্রিজ,  ১টি টিভি, ২টি ল্যাপটপ, ১টি সিডি প্লেয়ার, ১টি মটর সাইকেল, ৩টি মোবাইল সেট, ৩টি থাই গ্লাস, আলমারী, চেয়ার, টেবিল ভাংচুর করে এবং অফিসে থাকা নগদ ২ লক্ষ টাকাসহ আসবাবপত্র লুটপাট করে নিয়ে যায়। যার মোট ক্ষতির পরিমাণ ৫লাখ টাকা বলে জানান ভুক্তভোগীরা।

এই বিভাগের আরো খবর