শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত : আহত ১ (ভিডিও)

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯  

রূপগঞ্জ (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই তরুণ-তরুণী নিহত হয়েছে। আহত হয়েছেন আখি আক্তার নামের আরো একজন তরুণী। 

শুক্রবার রাত দুইটায় উপজেলার আউখাবো এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন হৃদয় (২২) ও শারমিন (১৭)। নিহত ও আহতরা তিনজনই  পেশায় নৃত্যশিল্পী।

নিহত হৃদয় চাঁদপুর জেলার দক্ষিন মতলব থানার শফিক মাস্টারের ছেলে। তার সহকর্মী নিহত শারমিন বরিশাল জেলার বাকেগঞ্জে জাফর আলীর মেয়ে। তারা ঢাকার মুগদা এলাকায় বসবাস করতো।

আহত নৃত্যশিল্পী আঁখি আক্তার  জানান, গত শুক্রবার রাতে নরসিংদী জেলায় একটি নাচের অনুষ্ঠানে অংশগ্রহন করে সহকর্মী হৃদয়ের মোটর সাইকেলে করে ঢাকায় ফিরছিলেন তারা তিনজন। 

মোটর সাইকেলটি ঢাকা-সিলেট মহাসড়কের আউখাবো এলাকার অনুপম গার্মেন্টসের সামনে এলে মাটিবাহি একটি ট্রাক ( ঢাকা মেট্রো-ট-৩২২) ধাক্কা দিলে ঘটনাস্থলেই শারমিন ও হৃদয়ের মৃত্যু হয়। গুরতর আহত হন তিনি।

কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের ওসি আব্দুল কাউয়ুম আলী সরদার জানান, দুর্ঘটনার খবর পেয়ে তিনি সহ পুলিশের টীম নিয়ে ঘটনাস্থলে যান। পরে নিহতদের লাশ উদ্ধার করে আহত আখিকে হাসপাতালে পাঠানো হয়।

ওসি আরো জানান, নিহতদের দুজনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।
 

এই বিভাগের আরো খবর