শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

ট্রাক থেকে চাঁদা আদায়ের সময় চাঁদাবাজ আটক

প্রকাশিত: ২১ জুন ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : ট্রাক থেকে অবৈধ ভাবে চাঁদা আদায়ের সময় সিটি কর্পোরেশন গাড়ী র্পাকিং টোল ইজারাদারের লোকজনেরা ফয়সাল (৩২) নামে এক চাঁদাবাজকে আটক করে বন্দর থানা পুলিশে সোর্পদ করেছে। 


শুক্রবার সকাল ১০টায় বন্দর ফায়ার সার্ভিসের গেইটের সামনে থেকে চাঁদা আদায়ের রশিদসহ তাকে আটক করা হয়। আটককৃত চাঁদাবাজ ফয়সাল বন্দর খানবাড়ী এলাকার চেরেগ আলী মিয়ার ছেলে বলে জানা গেছে। 


বিভিন্ন সূত্রে জানা গেছে, আটককৃত চাঁদাবাজ ফয়সালসহ একটি চাঁদাবাজ চক্র র্দীঘ দিন ধরে চাঁদা আদায়ের জন্য ভূয়া রশিদ ছাপিয়ে বন্দর ২২নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে অবৈধ ভাবে চাঁদা আদায় করে আসছে। 


এর ধারাবাহিকতায় শুক্রবার সকালে বন্দর ফায়ার সার্ভিসের সামনে ট্রাক থেকে চাঁদা আদায়ের সময় তাকে হাতে নাতে আটক করে সিটি কর্পোরেশন গাড়ী র্পাকিং টল ইজারাদারের লোকজন। 


পরে আটককৃত চাঁদাবাজকে বন্দর থানা পুলিশে সোর্পদ পুলিশ চাঁদাবাজকে ওই দিন দুপুরে ৫৫ ধারায় আদালতে প্রেরণ করে। 


আটককৃত চাঁদাবাজ ফয়সাল পুলিশকে জানায়, বন্দর খানবাড়ী এলাকার আশ্রাফ খানের ছেলে কতিপয় ছাত্রলীগ নেতা হিমেল খান একই এলাকার মৃত ইসমাইল খানের ছেলে সানু খান ও ৫৭২ নং উইলসনরোড এলাকার সামছুদোহা মিস্ত্রি ছেলে লাভলু র্দীধ দিন ধরে তাকে দিয়ে ২২ নং ওয়ার্ডে বিভিন্ন স্থান থেকে চাঁদা আদায় করে আসছিল।


এ ব্যাপারে হিমেল খানের সাথে যোগাযোগের চেষ্টার করেও তাকে পাওয়া যায়ানি। 
 

এই বিভাগের আরো খবর