মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

টাকার বান্ডেলের উপর ঘুমিয়ে থাকা ডিবির সেই এসআই প্রত্যাহার

প্রকাশিত: ১০ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪):  অবশেষে টাকার বান্ডেলের উপর ঘুমিয়ে থাকা ডিবির উপ-পরিদর্শক (এসআই) আরিফুর রহমানকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে।

শনিবার জেলা পুলিশ তাকে ডিবি থেকে ক্লোজড করে পুলিশ লাইন্সে সংযুক্ত করেছে।  রোববার (১০ নভেম্বর) নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআই-১) মমিনুল ইসলাম এ তথ্য  নিশ্চিত করেন।

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআই-১) মমিনুল ইসলাম জানান, প্রশাসনিক কারণে তাকে প্রত্যাহার করা হয়েছে।   

প্রসঙ্গত নারায়ণগঞ্জে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এক কর্মকর্তার টাকার বান্ডেলের উপর  ঘুমিয়ে থাকার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে উঠেছে। ৬ নভেম্বর বুধবার সকাল থেকে ওই ছবিটি ফেসবুকে ভাইরাল হতে দেখা যায়।

 ফেসবুকের ওই পোস্টে দেখা যায়, একজন লোক একটি গাড়ীর সিটের ওপর টাকার বান্ডেলের ওপর ঘুমিয়ে আছে। পাশে ছিল তার ব্যবহৃত সরকারি ওয়ালেস। ছবিটির নিচে একটি লেখা রয়েছে “ অভিযান পরিচালনা করে ক্লান্ত নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের এসআই মোঃ আরিফ মাইক্রোবাসের ভেতর টাকার উপর এভাবেই ঘুমিয়ে পড়েন।”

ছবিটি নিজের বলে স্বীকার করে ডিবির এসআই মো. আরিফ জানান, এ ছবিটা ৪ থেকে ৫ মাস আগের। আমার মা অসুস্থ ছিল। আমি আমার এক বন্ধুর কাছ থেকে ১ লাখ ২০ হাজার টাকা ধার নিয়েছিলাম। মায়ের অসুস্থতার টেনশনে ইচ্ছা না থাকা শর্তেও গাড়ীতেই ঘুমিয়ে পড়েছিলাম। হয়তো ওইসময় কেউ ছবিটা তোলে ফেলে। তাছাড়া গাড়িটাও প্রায় ৩ মাস আগে এ গাড়িটা ব্যবহার করা হয়। এ ছবি কোন এলাকায় সেটাও এখন আর মনে নেই। আমার মনে হয় কেউ তার স্বার্থ হাসিলের জন্যই এ কাজটি করেছে।

এই বিভাগের আরো খবর