শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

টপ টেন মার্টের প্রথম পুরস্কার মোটরসাইকেল বিজয়ী আতিফ

প্রকাশিত: ২৩ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ঈদুল ফিতর উপলক্ষে টপ টেন মার্ট লিমিটেডের র‌্যাফেল ড্র'র প্রথম পুরস্কার আরটিএর ১৬০ সিসি মোটরসাইকেল বিজয়ী হলেন নাসিক ১২ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি হাজী মো. সেলিম খানের পুত্র মো.আতিফ খান। শহরে বিবি রোডের টপ টেন মার্ট লিমিটেড থেকে একহাজার টাকার পণ্য কেনাকাটা করে তিনি এ মোটরসাইকেল জিতেছেন। 


শনিবার ( ২২ জুন ) শহরের টন টেন মার্ট লিমিটেডে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত র‌্যাফেল ড্রয়ের প্রথম পুরস্কার পান মো.আতিফ খান। এছাড়াও দ্বিতীয় পুরস্কার ছিল ফ্রীজ, তৃতীয় পুরস্কার এলইডি ৩৯ ইঞ্চি টিভিসহ মোবাইল, ডিনারসেট অসংখ্য পুরস্কারে ক্রেতাদের পুরুস্কৃত করা হয়।


টন টেন মার্ট লিমিটেডের সহকারী ম্যানেজার মো.জনি আলম জানান, প্রতি বছরের মতো এবছরও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পুরো রমজান মাসে জুড়ে টন টেন মার্ট লিমিটেডে এক হাজার টাকার পণ্য কেনাকাটার পরে একটি কুপন দেওয়া হয়েছে। সেই কুপনে নাম ঠিকানা লিখে আমাদের র‌্যাফেল ড্র'য়ের বক্সে ফেলা রাখেন ক্রেতাগণ। 


শনিবার (২২ জুন) আমরা টন টেন মার্ট লিমিটেডের পক্ষ থেকে সেই র‌্যাফের ড্রয়ের আয়োজন করি। র‌্যাফেল ড্রয়ের প্রথম পুরস্কার আরটিএর ১৬০ সিসি মোটরসাইকেল বিজয়ী হয়েছেন মো.আতিফ খান । কিছু দিনের মধ্যেই আনুষ্ঠানিক ভাবে অনুষ্ঠানের মধ্যদিয়ে বিজয়ীকে তার পুরস্কার দেওয়া হবে।

এই বিভাগের আরো খবর