শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

জাতীয় শোক দিবসে শ্রমিকলীগ নেতা সুমনের উদ্যোগে দোয়া

প্রকাশিত: ১৫ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪ ) : জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে তিতাস গ্যাস ঠিকাদার শ্রমিক লীগের উদ্যোগে শোক সভা,  মিলাদ,  দোয়া ও দুস্থ্যদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১৫ আগষ্ট) দুপুরে চাষাঢ়া বালুর মাঠস্থ তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন অফিসে এ আয়োজন করা হয়।

 

তিতাস গ্যাস ঠিকাদার শ্রমিক লীগের সভাপতি দেলোয়ার হোসেন সুমনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন নারায়ণগঞ্জ জোনের ডিএমডি বাসুদেব সাহা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিজিএম মফিজুল ইসলাম।

 

উপস্থিত ছিলেন তিতাস গ্যাস সিবিএ নেতা রফিকুল ইসলাম, মো.হানিফ শেখ, কামরুজ্জামান, আবুল খায়ের, মো.শরিফ, আনোয়ার হোসেন রিকো, তিতাস গ্যাস ঠিকাদার শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন জিকো, গোলাম মোস্তফা, মো.হাসান রুমি, মো.জাহাঙ্গির, মো.আরিফ, মো.আকতার হোসেন, মো.সালাউদ্দিন, মো.আমিনুল, মো. জামান, সোহেল সিকদার প্রমুখ।

 

এ সময় ১৯৭৫ সালের ১৫ আগস্টে শহীদ হওয়া জাতির জনক বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত পরিচালনা করা হয়। পরে দুস্থ্যদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

এই বিভাগের আরো খবর