শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

জসীম উদ্দিন চৌধুরী’র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২০  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি জসীম উদ্দিন আহমেদ চৌধুরীর উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

 

শনিবার (৪ এপ্রিল) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সোনারগাঁ ও ফতুল্লার বিভিন্ন এলাকায় এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। উল্লেখিত এলাকার বিভিন্ন প্রান্তে ঘুরে ঘুরে অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে চাল, ডাল, পিয়াজ, আলু, তেল, লবন ও সাবান বিতরণ করেছেন। 

 

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় ক্যাবল শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম, জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিক লীগের জেলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বদরুজ্জামান প্রধান, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. হালিম, কার্যনির্বাহী সদস্য মো. ফাহিম, জেলা তাঁতী লীগ একাংশের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হৃদয় আহমেদ চৌধুরীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

জসীম উদ্দিন আহমেদ চৌধুরী  জানান, ‘মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার করোনা ভাইরাস মোকাবেলায় সব ধরনের প্রস্তুতি নিয়েছেন। সময় উপযোগী সকল পদক্ষেপ নেয়ায় আমি সরকারকে স্বাগত জানাচ্ছি। নেত্রীর নির্দেশনা মোতাবেক অসহায়, দিনমজুর ও দরিদ্র মানুষদের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছি। আমার ব্যক্তিগত অর্থায়নে অসহায়দের জন্য এ ক্ষুদ্র সহায়তা। সমাজের বিত্ত্ববানরা যদি এগিয়ে আসে তাহলে মানুষ খাদ্য সংকটে পড়বে না।

 

তিনি আরও বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার অসহায়দের সহায়তা দিয়ে যাচ্ছে । তাই নেত্রীর দীর্ঘায়ুর জন্য আমি সকলের নিকট দোয়া চাই। করোনা ভাইরাস প্রতিরোধে সকলে সরকার নির্দেশিত সতর্কতা অবলম্বন করুন এবং ঘরে অবস্থান করুন। আমরা সকলে যদি সচেতন থাকি এবং আল্লাহর কাছে যদি দোয়া চাই তাহলে আমরা এ ভাইরাস থেকে দূরে থাকতে পারবো ইনশাল্লাহ।

এই বিভাগের আরো খবর