শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

চেয়ারম্যান মতির সামনেই ইউপি সদস্যদের হুমকি

প্রকাশিত: ১৯ মে ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সদর থানার আলীরটেক ইউনিয়ন পরিষদে বাজেট ঘোষণার সময় তুলকালাম কান্ড ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বাজেট বিষয়ে ইউপি সদস্যরা নানা প্রশ্ন করেন চেয়ারম্যানকে। এসময় মতি চেয়ারম্যানের লোক হিসেবে পরিচিত তোফাজ্জল  ইউপি সদস্যদের প্রকাশ্যে হুমকি দিয়েছেন বলে অভিযোগ। 

গত ১৮ মে বিকেলে আলীরটেক ইউনিয়ন পরিষদের কার্যালয়ে বিকেলে গত অর্থ বছরের ২ কোটি ৭০লক্ষ টাকার বাজেট ঘোষনা করা হয়। বাজেট ঘোষণা অনুষ্ঠানে ইউপির ১০ ইউপি সদস্য উপস্থিত ছিলেন। বাজেট ঘোষণার পর বিভিন্ন বিষয়ে ইউপি সদস্য মতি চেয়ারম্যানকে বিভিন্ন বিষয়ে প্রশ্ন করেন। আর এতেই ক্ষিপ্ত হয় মতির পালিত ক্যাডার তোফাজ্জল হোসেন। এক পর্যায়ে চেয়ারম্যানের সামনেই ইউপি সদস্যদের হুমকি দেয় এই ক্যাডার।

আরো জানা গেছে,বেশ কয়েক মাস যাবৎ আলীরটেক ইউপি’র চেয়ারম্যান মতিউর রহমান মতি ইউপি সদস্যদের বিভিন্ন বরাদ্দের বিষয়ে নীরব ভুমিকা পালন করছেন। এছাড়াও হত দরিদ্র ভাতাও চেয়ারম্যান ও তার লোকজন গায়েব করে দিচ্ছেন বলে অভিযোগ রয়েছে। হতদরিদ্রের ভাতা চেয়ারম্যানের কথিত ছেলে সাঈদ ব্যাংক থেকে উত্তোলন করে আত্মসাৎ করছেন বলেও অভিযোগ রয়েছে। 

এলাকাবাসী অভিযোগ করেন,তোফাজ্জল এক সময় বিএনপির রাজনীতি করতো। মতি চেয়ারম্যান হওয়ার পর তার সাথে গিয়ে ভিড়েন সে। এরপর সাংসদ সেলিম ওসমানের সান্নিধ্য পায় সে। চেয়ারম্যানের কারনেই বিভিন্ন সময় ইউপি সদস্যদের সাথে সে অশোভন আচরণ করে থাকে। বর্তমানে তোফাজ্জল  চেয়ারম্যান মতির ক্যাডার হিসিবে এলাকায় বিভিন্ন কাজ করে থাকে।  

ইউপি সদস্যদের সাথে অশোভন আচরণ ও বরাদ্দের বিষয়ে জানতে আলীরটেক ইউপির চেয়ারম্যান মতিউর রহমান মতির মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে তিনি তার মুঠো  ফোনটি রিসিভ করেননি। 
 

এই বিভাগের আরো খবর