শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

ঘরে থাকুন, আমরা একসাথে করোনাকে জয় করবো : মেয়র আইভী

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

যুগের চিন্তা রিপোর্ট : নারায়ণগঞ্জবাসীকে করোনায় আতঙ্কিত না হয়ে, অযথা বাইরে ঘোরাঘুরি না করে বাসায় থাকার আহ্বান জানিয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভী বলেছেন, প্রিয় নারায়ণগঞ্জবাসী আমি আপনাদের বলতে চাই করোনা ভাইরাসকে ভয় না পেয়ে আসুন আমরা এক সাথে করোনাকে জয় করার চেষ্টা করি। আপনারা ইতিমধ্যেই জেনেছেন যে বাংলাদেশ সরকার বিভিন্ন ধরণের পদক্ষেপ নিয়েছেন এবং স্বাস্থ্য বিভাগও প্রচুর পদক্ষেপ নিয়েছে। যেটা ইতিমধ্যেই আপনারা টেলিভিশনে এবং বিভিন্ন প্রচারের মাধ্যমে দেখতে পেয়েছেন।

 

বুধবার (২৫ মার্চ) নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ফেসবুক পেইজে এক ভিডিও বার্তায় তিনি এই আহবান জানান।

 

মেয়র বলেন, আমি আপনাদের কাছে একান্তভাবে অনুরোধ করবো অযথা শহরে ঘোরাফেরা না করে বাড়িতে থাকুন এবং সেই নির্দেশনাগুলো আপনারা মেনে চলুন। নির্দেশ মোতাবেক আপনারা কাজ করুন আশা করি আমরা একসাথে এই দুর্যোগের মোকাবেলা অবশ্যই করবো। আমি আপনাদের আরো অনুরোধ করবো যত্রতত্র এখন আপনারা ময়লা আবর্জনা ফেলবেন না। আমাদের স্বাথ্যকর্মীরা এখন দিনরাত পরিশ্রম করছে। আমরা মশার ওষুধের কার্যক্রমও চালাচ্ছি পাশাপাশি হকারের মাধ্যমেও কিন্তু ওষুধ  দেওয়া হচ্ছে। এর বাহিরেও নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ২৪ ঘন্টার জন্য হেল্পলাইন খুলেছে। আপনারা ইতিমধ্যেই বিভিন্ন পত্রপত্রিকার মাধ্যমে আমাদের নাম্বারগুলো জেনেছেন। আপনারা যে কোনো ধরণের সহযোগিতা চাইলে আমরা দিতে প্রস্তুত আছি।

 

মেয়র আইভী বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন এবং সিভিল সার্জনের সহযোগিতায় আমরা কাজ করছি। আমাদের নারায়ণগঞ্জে সিটি করপোরেশনের যে ডাক্তার আছেন তার নেতৃত্বে আমাদের টিম গঠন করা হয়েছে, স্বাচিপের  নেতৃত্বে মেডিক্যাল টিম গঠন করা হয়েছে। যে কোনো সময় যে কোনো প্রয়োজনে আপনারা আমাদের ডাকলে আপনাদের পাশে আসার জন্য আমরা প্রস্তুতি আছি।

 

মেয়র বলেন, এর বাহিরে আমরা প্রতিদিন শহরের মধ্যে পানি ছিটাচ্ছি, ব্লিচিং দিচ্ছি, আমাদের ২৭ টি ওয়ার্ডে ৩৬ জন কাউন্সিলর একযোগে কাজ করছে। যখন আপনাদের যাই প্রয়োজনে হোক না কেনো আপনারা সাথে সাথে নিকস্থ কাউন্সিলরের সাথে যোগাযোগ করুন। অথবা সিটি করপোশেনের হেল্পলাইনে কল করুন। অথবা এখানে এসে যোগাযোগ করতে পারবেন। আমরা সবসময় আমরা পাশে আছি। ঘরের বাইরে অযথা ঘোরাঘুরি করবেননা। একত্রিতভাবে আমরা করোনাকে জয় করবো।
 

এই বিভাগের আরো খবর