শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

গার্মেন্টকর্মী অপহরণ মামলার আসামী গ্রেপ্তার

প্রকাশিত: ২৫ জুন ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে অপহরণ মামলার আসামি আরমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে স্থানীয় বড়বিনাইচর এলাকার আনোয়ারের ছেলে। সোমবার (২৪ জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নিজের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 


এনিয়ে এ মামলায় গ্রেফতার হলো চারজন। অপর আসামী বড় বিনাইরচর এলাকার আফজালের ছেলে সজিব এখনো পলাতক রয়েছে। একই মামলা এর আগে এজাহানামীয় আসামি রাতুল, আলমগীর ও মাজহারুল ইসলামকে গ্রেফতার করেছিল পুলিশ। 


প্রসঙ্গত, চলতি বছরের ১০ জানুয়ারি স্থানীয় প্রভাকরদী এলাকার থেকে চোখ ও মুখ বেঁধে একটি মাইক্রেবাসে করে গার্মেন্টকর্মী শাহআলম ও তার শ্যালক আরিফকে অপরহণ করা হয়। সাতদিন আটকে রেখে তাদের পরিবারের কাছে ৩লাখ টাকা মুক্তপণ দাবি করে নির্যাতন করা হয়। এক পর্যায়ে আরিফ কৌশলে মুক্ত হয়ে পুলিশের হেল্প লাইন ‘৯৯৯’ কল করে। 


পরে স্থানীয় ব্রাহ্মন্দী এলাকায় স্থানীয় ইউপি চেয়ারম্যান লাক মিয়ার ভাগ্নে আলমগীরের বাড়িতে একটি কক্ষ থেকে অপহৃত শাহআলমকে আশংজনক অবস্থায় উদ্ধার করে পুলিশ। শাহআলম কুমিল্লা জেলার সদরদক্ষিণ থানাধীন লোলবাড়িয়া এলাকার হাফেজ আহম্মেদের ছেলে।


 মামলার তদন্তকারী কর্মকর্তা আড়াইহাজার থানার এসআই রফিউদৌলা বলেন, এজাহারনামীয় আসামি চার অপহরণকারীকে এ পর্যন্ত গ্রেপ্তার করা হয়েছে। 

এই বিভাগের আরো খবর