শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

গলাচিপায় ৪টি শাখা রাস্তা ড্রেন নির্মান কাজের উদ্বোধন 

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নাসিক ১৩নং ওয়ার্ডের গলাচিপাস্থ আউয়াল চেয়ারম্যান বাড়ীর মহল্লার ৪টি শাখা রাস্তা ও ড্রেন নির্মানের কাজ উদ্বোধন করেন কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। এ সময় তিনি রাস্তা ড্রেন নির্মাণের পরিকল্পনা ও বাড়ীর ময়লার ভর্তি পলিথিন পাশর্^বতী না ফেলে ময়লার গাড়ী রাখার আহবান জানান।

 

উদ্বোধনে উপস্থিত ছিলেন, আউয়াল চেয়ারম্যানের পুত্র আব্দুর সাত্তার পটু, ইঞ্জিনিয়ার নাজমুল আলম, পিএ টিপু রেজা, সোবহান, বিপ্লব, বাবু, দেলোয়ার হোসেন, কাশেম, রানা মুন্সি, ইউসুফ, মিঠু, সোহরাব তালুকদার ও মহিউদ্দিন।

 

গলাচিপা আউয়াল চেয়ারম্যান বাড়ীর ৪টি শাখা সড়কের ২২ লাখ ২৬ হাজার টাকা ব্যয়ে আর সি সি ঢালাই রাস্তা ও ড্রেন কাজ এক মাসের মধ্যে সম্পূর্ণ করা হবে।

 

কাউন্সিলর খোরশেদ বলেন, রাস্তা নিমার্ণের আগে কিছু ইট কিছু পাওয়া গেলে, সেগুলো শুরকি হিসেবে ব্যবহার করা হবে। ঠিকাদারদের কাছ থেকে কোন কিছু সুবিধা আমরা নেই না, তাই এই ৪টি প্রকল্প কাজের ড্রেন ও রাস্তা বুঝে নিবেন আপনারা।

 

আবার ঠিকাদারদের বেশি বুঝতে গিয়ে তাদের সমস্যা ফেলবেন না, প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করে বুঝে নিবেন। যে ঠিকাদার কাজগুলো পেয়েছে, তারা অতিগুরুত্বপূর্ণ লোকজন তারা দ্রুত রাস্তা ও ড্রেন নির্মাণ করে দিবে আশা করি।

 

ময়লা নিয়ে কাউন্সিলর বলেন, আমার কাউন্সিলর হিসেবে কারো কিছু চাওয়া নেই। আপনারা বাসা বাড়ীর মহিলাদের বলবেন, ময়লা পলিথিন বাহিরে নয়, সিটি কর্পোরেশনের পাঠানো গাড়ীতে জমা দিতে। যদি কারো মাসিক ৫০ টাকা মানে প্রতিদিন ১টাকা ২৫ পয়সা দিতে সমস্যা বোধ করেন, তাহলে এই খরচ আমি বহন করবো। তবু ময়লা যেন বাড়ি বা রাস্তার আশেপাশে না ফেলেন।

 

এদিকে আউয়াল চেয়ারম্যানের পুত্র আব্দুর সাত্তার পটু বলেন, আমার বাবা নারায়ণগঞ্জ পৌরসভা আগে খানপুর ইউনিয়নের দুইবার কমিশনার ছিলেন। তারপর তিনি নারায়ণগঞ্জ পৌরসভা ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছিলেন। তার নামে এই সড়কটি করে দেয়ায় নাসিক মেয়র ডা. সেলিণা হায়াৎ আইভী ও কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদকে আমাদের পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ জানায়। এখন আমার বাবা নামে এই সড়কের পাশে ৪টি শাখা সড়কের নতুন আরসিসি ঢালাই রাস্তা ও ড্রেন নির্মাণ করে দেয়া সকলের পক্ষ জানায় অভিনন্দন ও শুভেচ্ছা।

এই বিভাগের আরো খবর