শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

খোরশেদের জন্মদিনে ছিন্নমূল শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণ

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : আজ বৃহস্পতিবার (২৩শে জানুয়ারী) নাসিক’র তিন বারের নির্বাচত কাউন্সিলর ও মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদের ৪৬তম জন্মদিন। এদিন উপলক্ষে সামাজিক সংগঠন ”ওর্য়াকিং ফর বেটার নারায়ণগঞ্জ” এর উদ্যোগে ২০০ জন ছিন্নমূল শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সামগ্রী সেট উপহার তুলে দেন কাউন্সিলার খোরশেদ। উপহার সেটে প্রত্যেককের জন্য ছিলো বই, খাতা, রাইটিং বোডর্, পেন্সিলবক্স, কলম, কালার পেন্সিল, ইরেজার, সাপনার। উপহার বিতরণ শেষে শিশুরা সম্বলিত ভাবে ৪৬ পাউন্ডের কেক কাটে। 

 

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের বিভিন্ন স্তরের নেতাকর্মী ও এলাকাবাসী উপস্থিত ছিলেন। এসময় কাউন্সিলার খোরশেদ তার প্রতিক্রিয়ায় সুন্দর আয়োজনের জন্য ওর্য়াকিং ফর বেটার নারায়ণগঞ্জ কে ধন্যবাদ জানান। 


এসময় খোরশেদ বিগত দিনগুলিতে প্রাপ্ত সমর্থন ও ভালবাসার জন্য সন্মানিত নারায়ণগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন আগামীদিনেও আমি দল-মত, জাতি-ধর্ম নির্বিশেষে নারায়ণগঞ্জবাসীর দোয়া, সমর্থন ও ভালবাসা কামনা করি।

 

তিনি আরো বলেন জনপ্রতিনিধি থাকি বা না থাকি তবুও সচেতন নারায়ণগঞ্জবাসী হিসাবে মহান আল্লাহ তায়ালার রহমতে যতদিন বেঁচে থাকি ততদিন একটি বাসযোগ্য ও মানবিক মহানগরী গড়ার কাজে নিজেকে নিয়োজিত রাখবো। কোন রক্ত চক্ষুকে পরোয়া না করে নিজের যে কোন ত্যাগের বিনিময়ে হলেও জনগনের দেয়া ভোটের মর্যাদা রক্ষা ও একটি বাসযোগ্য আধুনিক এবং মানবিক নারায়ণগঞ্জ গড়তে কাজ করবো ইনশাল্লাহ। 

 

কোন চাপ বা ষড়যন্ত্রই আমাকে শহীদ জিয়ার আদর্শ ও স্বৈরাচার পতনের এবং ভোটাধিকার পুনুরুদ্ধারের আন্দেলন থেকে বিচ্যুত করতে পারবে না। আমি খালেদা জিয়ার মুক্তি, গনতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধারের সংগ্রামে সর্বোচ্চ ত্যাগ শিকার করতে সর্বদা প্রস্তুত আছি। বাসযোগ্য আধুনিক ও মানবিক নারায়ণগঞ্জ গঠন এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তিই এখন আমার একমাত্র প্রত্যাশা।

 

এছাড়াও তিনি ২০১৮ সালে মহানগর যুবদলে সভাপতি নির্বাচিত করায় ও বিগত জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ সদর আসনে বিএনপি দলীয় মনোনয়ন পাওয়ায় মহান আল্লাহর দরবারে শোকরিয়া, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা এবং নারায়ণগঞ্জের সর্বস্তরের জনগন, না.গঞ্জ জেলা ও মহানগর বিএনপি, মহানগর যুবদল ও অন্যান্য অংগ সংগঠনের নেতাকর্মীদের প্রতি সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

 

সবশেষে দেশনেত্রী খালেদা জিয়ার সুস্থ্যতা, কারামুক্তি ও আরাফাত রহমান কোকোসহ সদ্য প্রয়াত সকল  এলাকাবাসী এবং নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
 

এই বিভাগের আরো খবর