শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

খেলাধূলাই পারে যুব সমাজকে মাদক থেকে বিরত রাখতে : মুকুল

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান মুকুল বলেছেন, খেলাধূলা মানুষের মনকে সুন্দর করে তোলে। তাই আমাদেরকে বেশী বেশী করে খেলাধূলা আয়োজন করতে হবে।

 

আমি চাই কমলমতি ছেলেরা খেলাধূলার মধ্যে বেরে উঠক। খেলাধূলাই পারে যুব সমাজকে মাদক থেকে বিরত রাখতে। খেলাধূলা আয়জনের জন্য আমি আয়োজকদের সার্বিক ভাবে সহযোগিতা করব। 


শুক্রবার (১৮ অক্টোবর) বিকেল ৫টায় বন্দরে মদনগঞ্জ ওয়েল ফেয়ার এসোসিয়েশন মাঠে লক্ষারচর যুব সমাজের উদ্রোগে ফুটবল প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 


মদনগঞ্জ লক্ষারচর এলাকার সমাজ সেবক হাজী জসিম উদ্দিন খানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৯ নং ওয়ার্ড এর কাউন্সিলর আলহাজ¦ ফয়সাল মোহাম্মদ সাগর। 


পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মদনগঞ্জ এলাকার সমাজ সেবক হাজী পিয়ার জাহান, মদনগঞ্জ ওয়েল ফেয়ার এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক ফারুক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আলী নওশাদ তুষার, ক্রীড়া সম্পাদক মোঃ আসাদ, সমাজ সেবক মোঃ ফয়েজসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মোঃ আল-মামুন। ঝাকজমক পূর্ন ফাইনাল খেলায় মদনগঞ্জ ব্রাদার্স ইউনিয়ন ১-০ গোল মদনগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরভ অর্জন করেন।   
 

এই বিভাগের আরো খবর