শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

কিশোর গ্যাংলীডার তুহিনের সেকেন্ডইনকমান্ড হৃদয়ের অস্ত্রগুলি উদ্ধার

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নগরীর পশ্চিম দেওভোগ এলাকায় র‌্যাবের ক্রসফায়ারে নিহত কিশোর গ্যাং লীডার তুহিনের সেকেন্ড-ইন-কমান্ড হৃদয়ের (১৭) গুলিসহ অবৈধ অস্ত্র  উদ্ধার করেছে পুলিশ। হৃদয় নগরীর বাংলাবাজার এলাকার শাকিল হত্যা মামলার অন্যতম আসামি।


বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আসলাম হোসেন আসলাম হোসেন জানান, ফতুল্লা থানার বাংলাবাজার এলাকার শাকিল হত্যা মামলার অন্যতম আসামি কিশোর গ্যাং হৃদয়কে দুইদিন আগে বাংলাবাজার এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে আদালতে পাঠিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করা হলে আদালত পুলিশের আবেদনের প্রেক্ষিতে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।


পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে হৃদয় স্বীকার করে যে, তার হেফাজতে দুই রাউন্ড গুলি ভর্তি একটি বিদেশি পিস্তল রয়েছে। পরে সোমবার রাত দশটার দিকে পুলিশ হৃদয়কে সাথে নিয়ে অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযানে যায়।


এ সময় হৃদয়ের দেখানো মতে পশ্চিম দেওভোগ বালুরমাঠ এলাকায় মাটির নিচে লুকিয়ে রাখা দুই রাউন্ড গুলি ভর্তি একটি বিদেশি পিস্তল উদ্ধার করে পুরিশ।


ওসি আসলাম হোসেন আরো জানান, হৃদয়ের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে আবারও রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হবে।

 

এই বিভাগের আরো খবর