শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

কিছু বিদায় হয় পরবর্তী অধ্যায়ের সূচনার জন্য : শামীম চৌধুরী

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : কিছু বিদায় ভালোর জন্য হয়। পরবর্তী অধ্যায়ের সূচনার জন্য। এই বিদায়ের জন্য তুমি অপেক্ষা করছো, তোমার বাবা মা অপেক্ষা করছে। আমরাও এই বিদায়ের জন্য অপেক্ষা করছি। তোমাদেরকে এই বিদায় দিতে পেরে আমরা খুশি।

 

নারায়ণগঞ্জ বার একাডেমী স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি এ.কে.এম শামীম চৌধুরী। সোমবার (২৭ জানুয়ারি) বিকেল ৩টায় নগরীর খানপুর বার একাডেমী স্কুল প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 


প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হুমায়ূন কবির’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্যবস্থাপনা পরিষদের কো-অপ্ট সদস্য জিয়াউদ্দিন আহমেদ, দাতা সদস্য জালাল উদ্দিন আহমেদ, অভিভাবক সদস্য মোঃ নুরুজ্জামান সরদার, আসিফ হাসান মাহমুদ মানু, মোঃ কুতুব উদ্দিন, ডাঃ মোঃ আসাদুজ্জামান, প্রতিষ্ঠাতা সদস্য এড. হাসান ফেরদৌস জুয়েল।


শামীম চৌধুরী আরো বলেন, ভালো রেজাল্ট করলে ভালো কলেজে ভর্তি হতে পারবে। তার জন্য কঠোর পরিশ্রম করতে হবে। শুধু পাশ করলেই হবে না। ৩৩ পেলেও পাশ করা যায়। ভাল রেজাল্ট করতে হলে ৮০-১০০ নাম্বার পেতে হবে। 


অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোয়াত করেন, বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্র আলিফ। গীতা পাঠ করেন ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র শুকলো চক্রবর্তী। এছাড়া বিদায়ী শিক্ষার্থীদের উদ্যেশে পরীক্ষার বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা করে বক্তব্য দেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হাফিজ মো. আসাদুল হক।


এরপর বিদায়ী শিক্ষার্থীদের জন্য দোয়া পরিচালনা করেন ধর্মীয় শিক্ষক মাওলানা মোহাম্মদ মহসীন। সঞ্চলনায় ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রোজিনা বেগম। সংবর্ধন াঅনুষ্ঠানে বিদায়ী এসএসসি কৃতি শিক্ষার্থীদের মাঝে সম্মাননা স্মারক ক্রেস্ট বিতরণ করা হয়। 

এই বিভাগের আরো খবর