শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

কাশিপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ,হেলাল আটক

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লার কাশীপুর খিলমার্কেট এলাকায় ৬ বছরের একজন কন্যা শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। এলাকাবাসী অভিযুক্ত হার্ডওয়্যার দোকানের মালিক হেলালকে আটক করে পুলিশের সোপর্দ করেছে। 

ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য কাশিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আনিসুর রহমান শ্যামল চেষ্টা করেছেন বলেও স্থানীয়দের অভিযোগ। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় গতকাল সন্ধ্যায় একটি লিখিত অভিযোগ দিয়েছে বলে জানিয়েছে থানা সূত্র।

যৌন হেনস্তার শিকার শিশুটির মা বলেন,দুপুরে তিনি তার কন্যা সন্তানকে মোবাইলের মিনিট কার্ড কিনতে দোকানে পাঠায়। এর কিছুক্ষণ পর শিশুটি বাসায় এসে কান্নাকাটি শুরু করে। এসময় শিশুটি তার মাকে জানায়,হার্ডওয়্যার দোকানের মালিক হেলাল তাকে দোকানের  পিছনে  নিয়ে যৌন হেনস্তা করেন। 

শিশুর মা বিষয়টি হার্ডওয়ার দোকানের মালিক হেলালকে জিজ্ঞেস করলে সে ক্ষিপ্ত হয়ে তাকে মারধরের চেষ্টা করে। এসময় সে কান্না কাটি করলে স্থানীয় ব্যাক্তিরা জড়ো হয়। এসময় স্থানীয় জনতা ঘটনা শুনে হেলালকে আটক করে। ঘটনার পর পরই কাশিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শ্যামল বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য উভয় পক্ষকে ডেকে তার অফিসে আপোষ মিমাংসার জন্য বসে। 

এসময় স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ  অভিযুক্ত হেলালকে আটক করে। পুলিশ জানায়,শিশুটিকে ধর্ষণ চেষ্টার আলামত পাওয়া গেছে।  
 হেলাল কাশীপুর খিলমার্কেট এলাকার আলী আহাম্মদ মিয়ার  ছেলে। 

ঘটনাটি ধামাচাপা  দেয়ার বিষয়টি অস্বীকার করেন আনিসুর রহমান শ্যামল বলেন, তিনি এলাকায় ছিলেন না। স্থানীয় বেশ কিছু মানুষ হেলালকে আটক করে তার অফিসে নিয়ে এসেছিলেন। যারা  তাকে অফিসে এনেছিলেন তারাই বিষয়টি ভাল বলতে পারবেন। 

 এব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন বলেন, শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে হেলালকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতী চলছে।


 

এই বিভাগের আরো খবর