শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

কাশিপুর থেকে পিস্তল উদ্ধার, অধরা শাহীন

প্রকাশিত: ১৫ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লা মডেল থানা পুলিশ কাশিপুর এলাকায় অভিযান চালিয়ে যুবলীগ নেতা শাহিনের মালিকানাধীন  প্রতিষ্ঠানের ছাদ থেকে একটি রিভলবার উদ্ধার করেছে। 

শনিবার (১৫ জুন) রাত ১ টার দিকে পুলিশ অভিযান চালিয়ে অস্ত্রটি উদ্ধার করে। তবে অস্ত্রটি কি ধরনের এব্যাপারে পুলিশ নিশ্চিত করেনি।  শুক্রবার(১৪ জুন) জুম্মা নামাজ আদায় করতে যাওয়া ফতুল্লা থানা আওয়ামীলীগ নেতা শফিউল্লাহ ও তার ছেলে সনমকে কুপিয়ে যখম করে শাহিন ও তার লোকজন।

এমন অভিযোগে মফির ভাতিজা রাতেই ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করে। এরই সূত্র ধরে পুলিশ শাহিনের ব্যবসা শনিবার রাতে অভিযান চালিয়ে অস্ত্র উদ্ধার করেন।

কাশিপুর এলাকায় আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে ফতুল্লা থানা আওয়ামীলীগ  নেতা শফি উল্লাহ ও তার ছেলে সনমের উপর হামলা চালায়যুবলীগ নেতা শাহিন ও তার লোকজন।  এসময় শফি উল্লাহ ও তার ছেলে মারাত্মক আহত হয়।  

এ ঘটনায় শফির ভাতিজা রনি শুক্রবার ৮ জনের নাম উল্লেখ করে ও ৭/৮ জনকে অজ্ঞাত আসামী করে ফতুল্লা মডেল থানায় রাতে একটি অভিযোগ দেয়।  শনিবার রাতে ফতুল্লা মডেল থানার এসআই আবেদ আল মামুন,এসআই রাসেল ও এসআই শুভ আহম্মেদ যুবলীগ নেতা শাহিনের ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালায়ঢ। 


এসময়  ছাদের উপর পানির ট্যাংকির পাশে রাখা কাঠের স্তুপের নিচ থেকে একটি পিস্তল উদ্ধার করে পুলিশ। এমনটিই নিশ্চিত করেছে একটি সূত্র।  তবে এসময় শাহিন বা তার বাহিনীর কোন সদস্যকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

 

গটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই আবেদ আল মামুন বলেন, শাহিনকে গ্রেফতারে অভিযানের সময় তার মালিকানাধীন  প্রতিষ্ঠানের ছাদ থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।  এর বেশি কিছু জানাতে তিনি অপারগতা প্রকাশ করেন।

এই বিভাগের আরো খবর