শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

কালো টাকা দিয়ে সোনারগাঁ আ`লীগকে ধ্বংসের পাঁয়তারা চলছে : কালাম

প্রকাশিত: ১৬ আগস্ট ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট যেভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে আওয়ামী লীগকে নিঃশেষ করার ষড়যন্ত্র করা হয়েছিলো সেভাবে কালো টাকার মাধ্যমে এখন সোনারগাঁ আওয়ামী লীগকে ধ্বংস করার পাঁয়তারা চালানো হচ্ছে।


বৃহস্পতিবার (১৫ আগস্ট) বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সোনারগাঁ লোক ও কারুশিল্প জাদুঘরে বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ শেষে আলোচনা সভায় মাহফুজুর রহমান কালাম এসব কথা বলেন।


মাহফুজুর রহমান কালাম বলেন, কালো টাকার মালিক ও ব্যাংক লুটতরাজদের বলতে চাই আওয়ামী লীগে কোন কালো টাকার ও কাউয়া নেতাদের স্থান নাই। আমার নেতা বঙ্গবন্ধু কোনদিন অন্যায়ের সাথে আপোষ করেন নাই। তার কন্যা দেশরত্ন শেখ হাসিনাও অন্যায়ের কাছে মাথানত করেন নাই। সেই নেতা ও নেত্রীর কর্মী হয়ে আমরাও আপোষ করতে শিখি নাই।


তিনি আরও বলেন, আমরা আদর্শের রাজনীতি করি টাকার রাজনীতি করি না। টাকা হলে লোক পাওয়া যায় কিন্তু বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক পাওয়া যায় না। আমি সেই কালো টাকার হাইব্রিড নেতাদের বলতে চাই আপনারা টাকা দিয়ে আমাদের আদর্শের সাথে খেলতে আসবেন না। আমরা যদি আপনাদের প্রতিহত করার চেষ্টা করি তাহলে পালানোর পথ পাবেন না।


মাহফুজুর রহমান কালাম উল্লেখ করেন, আওয়ামী লীগ সরকার যখন ক্ষমতায় আসে তখন আপনাদের মতো হাইব্রিড নেতাদের মাস্তানি শুরু হয়ে যায়। কিন্তু দল যখন ক্ষমতায় না থাকে তখন আপনাদের খুঁজে পাওয়া যায়না। এখন সরকার ক্ষমতায় আছে আপনারা টাকার জোরে কমিটি কিনে নেন নেতা কিনে নেন আবার মনোনয়নও চান।


তিনি বলেন, আওয়ামীলীগ যখন ৯৬ সালে প্রথমবার ক্ষমতায় আসলো তখন আপনাদের মতো কত নেতা দেখেছি হেলিকপ্টার দিয়ে সোনারগাঁয়ে এসেছেন নেতা হতে। কিন্তু দল ক্ষমতা থেকে সরে গেছে সে হেলিকপ্টারওয়ালা নেতাও সরে গেছে। তখন মাঠে ছিল মরহুম আবুল হাসনাত সাহেব ও আমার সাথে যারা আজ এখানে মঞ্চে বসে আছে এসব নেতারা। যারা সব সময়ই দলের সাথে ছিল আগামীতেও থাকবে। 


তিনি আরও বলেন, মহান আল্লাহ রাব্বুল আলামিন আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বেহেশত নসিব করুক। আমরা যেনো তার দেয়া শিক্ষা থেকে দেশপ্রেমে উদ্ভুদ্ধ হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে পারি।


এসময় উপস্থিত ছিলেন-নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ মোল্লা বাদশা, সনমান্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইসহাক মিয়া, জেলা যুব আইনজীবী পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ প্রমুখ।

এই বিভাগের আরো খবর